হাড়ির খবর ফাঁ'স! প্রবাসী ব’য়ফ্রে’ন্ডের বাসায় থাকছেন পপি, বিয়ের গু;ঞ্জন

কয়েক মাস আগে গুজব রটেছিল, চিত্রনায়িকা সাদিকা পার;ভীন পপি বিয়ে ক;রেছেন। সেই সময় ঘট;নাটি সত্য নয় বলে জা;নিয়ে;ছিলেন তিনি। এবার ফের একই ধরনে;র কথা শোনা যা;চ্ছে ঢাকা;ই ই;ন্ডাস্ট্রিতে।

গত বছর ‘ভালো;বাসার প্রজা;পতি’ নামের একটি সিনে;মায় অ'ভিন;য় ক;রেছিলেন পপি। তারপর থে;কে ‘উধা;ও’ এ অ'ভিনে;ত্রীকে। সামা;জিক যোগা;যোগমাধ্য;মেও তিনি অনুপ;স্থিত। তা থেকেই ঢা;কাই ই;ন্ডা;স্ট্রির অ;নেকে ধার;ণা করছেন, গো;পনে বি;য়ের পিঁড়ি;তে বসে;ছেন পপি।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর ই;স্কা;টনের বা;সা ছে;ড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আ;শেপা;শে। নাম প্রকাশ না করার শ;র্তে ফিল্ম;পাড়ার একজন জানান, বি;য়ে হয়েছে কি-না জা;নি না। তবে পপি তার প্রবা;সী ব্যব;সায়ী ব;য়ফ্রে;ন্ডের দেয়া ফ্ল্যা;টে থা;কছেন।

গুঞ্জন প্রস;ঙ্গে জান;তে পপির ব্য;গত নাম্বা;রে যো;গাযো;গ করে পা;ওয়া যায়;নি তাকে। নতুন করে পপি;কে নিয়ে ওঠা গুঞ্জ;ন ;ধো;পে টি;কবে কিনা তা জানতে অ;পে;ক্ষা ক;রতে হবে আরও কিছু;দিন।

চিত্রনা;য়িকা পপি বি;য়ের গুঞ্জনে একা;ধি;কবার খবরের শিরো;নাম হয়ে;ছেন। ক্যারি;য়ারে;র শু;রুর দিকে নায়ক শাকিল খা;নের সঙ্গে বিয়ের গু;ঞ্জন চা;উর হয়ে;ছিল এ নায়িকা;র। গত বছ;রের মা;ঝামা;ঝিতে নায়ক জায়েদ খা;নের সঙ্গে প্রে'ম এবং বি;য়ের গুঞ্জন শোনা গিয়ে;ছিল পপির। যদিও বিষ;য়টি নিয়ে এখনও ধোঁ;য়াশা রয়ে গেছে।

১৯৯৭ সালে মন;তাজুর রহ;মান আ;কব;র পরি;চালিত ‘কুলি’ সিনে;মায় অ;ভিনয় করে অ'ভি;ষে;ক হয় পপি। তারপর উপহার দিয়ে;ছেন অনে;কগু;লো ব্য;বসা স;ফল সিনে;মা। তিনটি জাতীয় চলচ্চিত্র পু;রস্কা;রসহ অ;সংখ্য স;ম্মাননা আছে তার ঝু;লি;তে।

Back to top button