এক সঙ্গে চরম বি;পদে নুসরাত-যশ, ভে;ঙে ফেলা হলো গা;ড়ি

টানা;পো;ড়েন শুরু হয়ে;ছে নুসরাত জা;হানের স;ঙ্গে নি;খিল জৈ;নের সম্প;র্ক নিয়ে। সম্প্রতি জো'র;দার চর্চা শুরু হ;য়েছে এমন খবরের জেরে;ই। যশে;র সঙ্গে নুসরাত স;ম্প;র্কে জ;ড়িয়ে;ছেন কি না নি;খিলের সঙ্গে দূর;ত্বের জেরে,

সে বিষয়ে কোনও রকমে;র ম;ন্তব্য কর;তে চাননি এই জুটি।তবে তাঁ;দের প্রথম সিনে;মা'র পর টালিউডের এই জ;নপ্রিয় জুটি আ;পাতত এক;সঙ্গে শো ক;রতেও শু;রু ক;রেছেন। যশ, নুসরাতের একসঙ্গে প্রথম শো;য়ের আগেই বিপা;কে পড়েন এই জুটি! জানা গেছে, সম্প্রতি আ;চ'ম;কাই তাঁদের গা;ড়ির কাঁচ ভেঙে যায় কু;লগা;ছিতে শো ক;রতে যা;ওয়ার পথে।

শো করতে যাওয়ার সময় রা;স্তায় চা খেতে গাড়ি থেকে নেমে দাঁড়ালে, আচ;মকাই দুজনের চোখে পড়ে তাঁদের গাড়ির কাঁচ ভাঙা র;য়েছে বলে। সন্দিহান যশ, নুসরত দুজনেই, কী'ভাবে ওই ঘটনা হল তা নিয়ে।অন্য যে গা;ড়িগু'লি যশ এবং নুসরাতের গাড়ির সঙ্গে ছিল, সেগু'লির মধ্যেও কয়েকটির ক্ষয়ক্ষতি হ;য়েছে অ;ল্পবি;স্তর বলে খবর। এখনও কিছু জানা যায়নি কে বা কারা তাঁদের গাড়ির কাঁচ ভাঙল।

যশ, নুসরাতের স'ম্পর্ক নিয়ে জো;রদার শোর;গো;ল শুরু হয়ে যায় ‘এসওএস কলকাতা’ মুক্তি পাও;য়ার পর থেকেই। শোনা যায়, দুজনের স'ম্পর্কের রসা;য়ন ক্র;মশ গাঢ় হচ্ছে সিনে;মা'র স্ক্রি;নের বাইরে।

যদিও যশ স্প;ষ্ট জা;নিয়ে দিয়ে;ছেন, তাঁকে যেন জিজ্ঞেস করা না হয় নুস;রাতের ব্য;ক্তিগত জী;বনে কী' হচ্ছে না হচ্ছে। অন্যদিকে ব্যক্তিগত জীবন নিয়ে যেন প্রশ্ন করা না হয় বলে স্পষ্ট করে দি;য়েছেন তৃণমূ;ল কংগ্রে;সের সাংসদ অ'ভি;নেত্রীও। নুসরত জাহানের স্পষ্টদা’বি, তিনি কেমন কী' কাজ কর;ছেন সে বিষয়ে মানুষ জিজ্ঞা;সার উত্তর অবশ্যই দেবেন, কিন্তু তিনি কোনও ধরনের মন্ত;ব্য করবেন না নিজের ব্য;ক্তি;গত জীবন নিয়ে।

Back to top button