এবার দুই নায়িকা নিয়ে মাইকেল জ্যাকসন রূপে চ'মক দিলেন হিরো আলম

সবার প;রিচিত নাম হিরো আলম। আলোচনা সমা;লো;চনাকে গায়ে না মেখে নি;জের মতো হেঁটে যা;চ্ছেন আশরা;ফুল আলম ওরফে হিরো আ;লম। গেয়ে;ছেন ইওংরে;জি ও হিন্দি গান। তু;মুল তোপে;র মুখে প;ড়ে;নব এই দুই গান গেয়ে।

তার;পরেও হিরো আ;লমের গান গাওয়া থে;মে ;থাকে নি।এবার এই সোশ্যাল মি;ডিয়া ভাই;রাল হয়ে;ছেন মাইকেল জ্যাকস;ন অব;তারে। আজ মঙ্গ;লবার বিকেলে প্রকা;শিত একটি গানের মিউজি;ক ভিডিওতে হিরো আলমকে এই চেহা;রায় দেখা যাবে। মিউজিক ভিডিও প্রকাশের আগে নিজের ইউটিউব চ্যা;নেলে শুটিং দৃশ্য প্রকাশ করেছেন। এই মিউ;কি ভিডিওর অন্ত;রা;লের গানটিও হিরো আলম নিজেই গেয়ে;ছেন সঙ্গে গেয়েছেন রুমি।

হিরো আলম বল;লেন, নতুন নতুন পরিকল্পনা করেই কাজ করি। নতুন পরিকল্পনার অংশই এটি। আমা'র মনে হয় কালা মাইকেল জ্যাক;সন গানটির ভিডিও মানুষের ভালো লাগবে। আমি তো সব মানু;ষের জন্য গান বা ভিডিও করি না।

প্র;ত্যেকের একটি ভক্তশ্রেণী রয়েছে। আমা'রও একটি ভ;ক্তশ্রেণী রয়েছে যারা আমা'র গান দেখে শোনে, শোনে। আমি তা;দের জন্যই কাজ করি। আমি মনে করি আমা'র কাজ সবার দেখার দর;কার নেই, সবার শোনার দরকার নেই। যারা আমা'র শ্রেণীভক্ত তারা;ই শুনবে, দেখবে।

আমি তাদের জন্যই কাজ করি। গানটি শিগগির প্রকাশ হবে বলেও জানান তিনি। আশরা;ফুল আলম ওরফে হিরো আলম। সম্প্র;তি তুমুল আ;লোচনা-সমা;লোচনার জন্ম দি;য়েছেন গান গেয়ে। নে;;টিজেনরা কখনো তি;র্যক মন্ত;ব্যে বি;দ্ধ করে;ছেন তাঁকে, কখনো বা একহাত নি;য়েছেন।

আ;বার মা'মলাও খেয়েছেন, তাতে তাঁর কোনো কিছু যায় আসে না। তিনি ‘নিজের মতো চলো’ নী;তিতে অটল। প্রথম গান গেয়ে সমা;লোচ;নার ব;ন্যাকে ;উপে;ক্ষা করে একে একে ১০টি গান গেয়ে ফে;লেছেন। এবার মিউ;জিক ভিডিওসহ সা;মনে আ;সছেন। গান প্রসঙ্গে হিরো আল;ম বলেন, নিজের শখে;র বসে গান করেছি।

এখন স্টেজ প্র;গ্রামে গান করব। দেশের বিভিন্ন জা;য়গায় যেসব কন;সার্টে যাই। সেসব জায়;গায় আমি মানুষের গানে নাচ কর;তাম এখন আমি নি;জেই গান গাইব। মানুষ যদি না চায় তাহলে আমি গান করব না। একটা কথা ;আমি বলতে চাই, মানুষ যা চায় আ;মি তা-ই করি। মানুষ পছ;ন্দ করে বলেই আমি করি, না পছন্দ কর;লে করতাম না।

Back to top button