যে কারণে এবার স্বামীকে ধন্যবাদ জানালেন অ'ভিনেত্রী সানা খান

গুজরা;টের মা;ওলানা আ;নাসকে বিয়ের পর থেকেই আ;লোচ;নায় বলিউড অ;ভিনেত্রী সানা খান। সামা;জিক যো;গাযো;গমাধ্যমে আ;লো;চনার শী;র্ষে তার অ;বস্থা;ন। স্বা;মীর সঙ্গে ছবি বা ভিডিও শে;য়ার করার স;ঙ্গে সঙ্গে;ই ভা;ই;রাল বনে যান তিনি।

ধ;র্মে;র টানে বি;নোদন দুনি;য়া; ছেড়ে দেন সানা। বেছে নেন সা;ধার;ণ জীবন। গেল ২০ ন;ভেম্বর বিয়ে; করেন মা'ওলানা আনাস সাঈদ;কে। ভালো;র পথে নিয়ে যাও;য়ায় স্বামী;কে ধ;ন্যবা;দ জানা;লেন প্রা;ক্ত;ন অ'ভিনেত্রী সানা খান। সম্প্রতি এক ইন্স;টা;গ্রাম পো;স্টে তিনি এ কাজ করেন।

স্বামী আনাস সৈয়;দকে স;র্বদা ধা;র্মিক;তার পথে চ;লতে উত্সাহ দেওয়ার জন্য ধন্য;বাদ জা;নি;য়েছেন। তিনি বলেন, সৎ;ক;র্মের বি;ষয় মানু;ষের সামনে আ;সার প্র;য়োজন নেই। সবই আল্লাহ তা’আ;লা লক্ষ্য করেন।

ই;ন্সটা;গ্রাম পোস্টে হা;লকা বাদা;মি পো;ষাকে নি;জের ছবি দি;য়ে তিনি তার ক্যাপ;শনে স্বামী আনা;স সা;ইয়াদ কে ধন্যবাদ জানিয়ে লেখেন, “মানু;জন আ;পনার কাজটি ভা;ল;ভাবে লক্ষ্য না ক;রলেও তাতে কিছু আসে যায় না। যা গুরু;ত্ব;পূর্ণ তা আ;ল্লাহ তা’আলা লক্ষ্য করেন। আপ;নাকে প;রিস্থি;তি বা প্র;তি;ক্রিয়া যাই হোক না কেন সর্ব;দা আ;মাকে ভা;লো দিকে ঠেলে দেওয়া;র জন্য ধ;ন্যবাদ জানাই।”

Back to top button