রেস্তোরাঁয় গ্ল্যামা'রাস অমিতাভের নাতনি, লুকিয়ে ছবি তুললেন জাভেদ জাফরির ছে'লে?

জাভেদ জাফরির ছে'লে মিজানের সঙ্গে প্রে'ম করছেন অমিতাভ-জয়ার নাতনি নব্যা! বি’টাউনে এই গুঞ্জন বহু পুরনো। সম্প্রতি নব্যার পোস্টে মিজানের কমেন্ট নতুন করে সেই জল্পনা ফের বা’ড়িয়ে দিল।

সম্প্রতি ইন’স্টাগ্রামে নিজের একটি গ্ল্যামা'রাস ছবি পোস্ট করে’ছেন নব্য নভেলি নন্দা । যে ছবিতে রেস্তো’রাঁতে বসে থা’কতে দেখা গিয়েছে তাঁকে। বেশ বোঝা যাচ্ছে অমিতাভের নাতনির ছবিটি তাঁর সামনে বসে থাকা ব্যক্তিটিই তুলেছেন।

ছবিটির ক্যাপ’শানে একটি রিংয়ের ছবি দিয়েছেন নব্যা। আর তাঁর এই পোস্টে মিজান জাফরি লিখেছেন, ‘বাহ, আমি ভাবছি, কে এই ছবিটা তু’লেছেন?’ সঙ্গে একটি হার্ট ইমোজিও দি”য়েছেন মিজান। উত্তরে নব্য লিখে’ছেন আমা'র ব্যক্তিগত ফটোগ্রাফার। যদিও ছবিটি কে তুলেছেন, তা উল্লেখ করে’ননি অ’মিতাভের নাতনি।

নেটিজে’নদের অনেকেই প্রশ্ন করেছেন ‘নব্য বিপরীতে কে ছিলেন?’ কা’রোর প্রশ্ন ‘নব্যর ব্যক্তিগত ফটো’গ্রাফা’রটি আদপে কে?’ কারোর কথায়, ‘নব্যর এই ফটো কি আসলে মিজানই তুলেছেন, ক’মেন্ট কি শুধুই লোক দেখানো?’

প্রসঙ্গত, বি-টাউনে নব্য ন’ভেলি নন্দার সঙ্গে মিজান জা’ফরির প্রে'মে’র গুঞ্জ’ন বহু পুরনো। যদিও তাঁরা একে অ'প’রের ভালো বন্ধু বলেইদা’বি করে থাকেন। তবে নব্যা বা মিজান একে অ'পরের সঙ্গে স’ম্পর্ক নি’য়ে যাই বলুন না কেন, তাঁদের নিয়ে গুঞ্জন কোনও’ভাবেই বন্ধ হয় না। মাঝে মধ্যেই তাঁদের একে অ'পরের ছবিতে কমেন্ট করতেও দেখা যায়।

Back to top button