নতুন বছরে আই’নি জটি’লতা’য় ফাঁ’সলেন সালমান

নতুন বছরেও কৃষ্ণ’সার হ’রিণ হ;ত্যা; মা;ম;লা নিয়ে আবা;রো ফেঁ;সে গেলে;ন বলি;উ;ডে;র অ'ভিনেতা সাল;মান খান। শনিবা;রই শু;নানির জন্য আদা;লতে হাজির হওয়ার কথা ছিল বলি;উড তারকার। কিন্তু নির্দেশ মেনে উপ;স্থি;ত হননি তিনি।

যে কার;ণে আগামী ৬ ফে;;ব্রুয়ারি তাকে আবা;রো ;দালতে হাজি;রার নির্দেশ দেয়া হয়েছে।১৯৯৮ সালে যো;ধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন কৃষ্ণসার হরিণকে হ;;ত্যা; করার অ;ভিযোগ ওঠে দাবাং খ্যাত এই নায়;কে;র বি;রু;দ্ধে।

বিরল প্র;জা;তির কৃষ্ণ;সার হ;রিণ হ;;ত্যা; ব;ন্য;প্রা;ণ আ;ইন অনুযায়ী দ'ণ্ড;নী;য় অ;প;রাধ। অ'ভিযো;গ, শুটিং চলা;কা;লীন ;নি;জে;ই গাড়ি চালিয়ে শি;কা;রে বেরি;য়ে;ছিলেন সাল;মান। সেই গাড়ি;তে ছিলে;ন টাবু, সা;ইফ, সোনা;লি বে;ন্দ্রে;রাও। গা;ড়ির ম;ধ্যে থেকে;ই গু;;লি ক;রে হরি;ণ হ;;ত্যা; করেন বলি;উডের ভা;ই;জান।

গু;লি;র আও;য়াজ শুনে দৌ;ড়ে এসে;ছিলেন স্থানীয় বাসি;ন্দারা। মৃ;;ত হরি;ণ;টিকে প;ড়েও থাক;তে দে;খেন তারা। পাশা;পাশি যে গা;ড়িটি সাল;মান চা;লাচ্ছিলেন সেটিও দেখ;তে পান। গা;ড়ির পিছ;নে ধাও;য়া করেন তারা। কিন্তু গতি বা;ড়ি;য়ে এলা;কা থেকে উ;ধা;ও হয়ে যান তার;কা;রা।

এরপরই সাল;;মা;নের বি;রু;দ্ধে অ'স্ত্র আইন ও কৃ;ষ্ণসা; হরিণ হ;ত্যা;;র ;মা;ম;লা রুজু হয়। এই মাম;লা;য় পাঁচ বছ;;রে;র জন্য কা;রাবা;সের সাজা হয় অ'ভি;নেতা;র। ২০১৮ সালে যোধপুর দায়;;রা আ;দা;লত ব্য;;ক্তিগত ৫০ হাজার টাকার ব;ন্ডে তার জা;মিন মঞ্জুর করে। তার;পর থেকে জা;মিনে;ই তিনি জে;লের বাই;রে রয়েছে;ন।

তার সাজা;কে ;চ্যা;;লেঞ্জ জা;নিয়ে করা আবে;দ;নের প্রে;ক্ষিতে;ই যোধ;পুরে;র নগর দা;য়রা আ;দালতে শনি;বার হা;জির হওয়ার কথা ছিল সাল;মা;নের। কিন্তু ম;হা;মা'রী;র কা;রণে তিনি আ;দালতে যেতে পার;বেন না বলে জা;নিয়ে দেন সাল;মানের আই;নজীবী নি;শান্ত বোরা। সেই আবে;দন মঞ্জু;র করেন বিচা;রপ;তি দেবে;ন্দ্র কচা;ওয়াহা।সেই সঙ্গে জা;নি;য়ে দেন, আগামী ৬ ফেব্রুয়ারি সাল;মান;কে আদা;লতে; হা;জির হ;তেই হবে।

Back to top button