যে কারণে শাহরুখ খানের অন্ধভক্ত রাজকুমা'র

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জনপ্রিয়তা নিয়ে বলতে গেলে নতুন করে কোনো বিশেষণ যোগ করার প্রয়োজন পড়ে না। নিজের নামকেই একটি বিশেষণে পরিণত করেছেন তিনি।

শাহরুখের আবেদন বিশ্বব্যাপী। ভা'রতীয় সিনেমাকে বিশ্বায়নের ক্ষেত্রে শাহরুখের ভূমিকা অনস্বীকার্য। আর বলিউডের কিং খানকে দেখেই সিনেমাতে এসেছেন এমন নায়ক বলিউডেই অসংখ্য। তাদের মধ্যে অন্যতম একজন রাজকুমা'র রাও। তাকে শাহরুখের অন্ধভক্তও বলেন অনেকে।

‘দ্য হোয়াইট টাইগার’ শুটিং সেটে ভা'রতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে রাজকুমা'র বলেন, ‘‘আমা'র বলিউডে কাজ করার পেছনে সবথেকে বড় অবদান যার তিনি হচ্ছেন শাহরুখ খান। সত্যি বলতে তাকে দেখেই বলিউডে আসার সাহস পেয়েছে আমি।

আমি তার সবকিছুই ফলো করতাম। একবার তিনি বলেছিলেন – ‘তোমা'র স্বপ্ন যা চায় কঠোর পরিশ্রম দিয়ে তা করে যাও। নিশ্চয়ই একদিন ইতিবাচক ফলাফল আসবে।’ তার সেই কথা এখনো মা'থায় রাখি আমি। তিনি সবসময় আমা'র কাছে বাড়তি অনুপ্রেরণা।’’রাজকুমা'র সুযোগ পেলেই প্রিয় অ'ভিনেতাকে সম্মান, ভালোবাসা জানাতে ভুল করেন না। শাহরুখ খানও বেশ স্নেহ করেন তাকে।

প্রসঙ্গত, করো'না লকডাউনের গত বছরেও বেশ ভালো সময় পার করেছেন রাজকুমা'র রাও। বিভিন্ন ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে তার বেশ কিছু সিনেমা। যার মধ্যে অন্যতম একটি নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘লুডো’।চলতি বছর নেটফ্লিক্সেই মুক্তি পেতে যাচ্ছে তার আরও একটি সিনেমা। এর নাম ‘দ্য হোয়াইট টাইগার’। এরই শুটিং চলছে।

Back to top button