কঙ্গনার বি'রুদ্ধে চু'রির অ'ভিযোগ

এবার চু'রির অ'ভিযোগ উঠেছে বলিউড অ'ভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বি'রুদ্ধে। পর্দার মণিকর্ণিকার বিরদ্ধে চু'রির অ'ভিযোগ এনেছেন লেখক আশিস কউল। সম্প্রতি বলিউড অ'ভিনেত্রী কঙ্গনা তার আসন্ন সিনেমা'র নাম ঘোষণা করেন।

তিনি ঘোষণা দিয়ে জানান, ‘মণিকার্ণিকা দ্যা কুইন অব ঝাঁসি’র পরবর্তী পর্ব ‘মণিকার্ণিকা রিটার্নস: দ্যা লিজেন্ড অব দিদ্দা; আসতেছে। আর এতেই বাধে বিপত্তি। এ ঘটনার পরপরই অ'ভিনেত্রীর বি'রুদ্ধে চৌর্যবৃত্তির অ'ভিযোগ এনে বলেন, তার লেখা বই ‘দিদ্দা-কা'শ্মীর কি যোদ্ধা রানি’ থেকে এই সিনেমা তৈরি হতে চলেছে।

লেখক জানান, তিনি প্রথমে ইংরেজিতে দিদ্দা, দি ওয়ারিয়র কুইন অব কা'শ্মীর নামে একটি বই লিখেছিলেন। এরপর ওই বইয়ের হিন্দি সংস্করণের মুখবন্ধ লিখে দেয়ার জন্য লেখক অনুরোধ করেন কঙ্গনাকে। সে জন্য বইয়ের অংশ বিশেষ কঙ্গনা ও তার টিমকে মেইল করে পাঠানো হয়। অবশ্য মেইলের জবাব পাননি বলেদা’বি করেছেন ওই লেখক।

লেখক আশিস কউলদা’বি করে জানান, তিনি তার বই নিয়ে কঙ্গনাকে ট্যাগ করে বেশ কয়েকবার টুইট করলেও কোন উত্তর আসেনি। অথচ তার সেই বই থেকে অনুমতি কিংবা অবগত ছাড়াই সিনেমা করছেন কঙ্গনা।

কঙ্গনা অন্যদের অধিকার নিয়ে সবসময় কথা বলেন, প্রতিবাদ করেন অথচ নিজেই অন্যের অধিকার হ'রণ করছেন বলেও অ'ভিযোগ ওই লেখকের। লেখকের এমন অ'ভিযোগে যদিও মুখ খোলেননি বলিউডের কুইন খ্যাত এ অ'ভিনেত্রী।

এদিকে কঙ্গনা একং ছবির প্রযোজক যদি অ'ভিযোগের জবাব না দেন তাহলে আইনি ল'ড়াইয়ে যাবেন বলে সতর্ক করেছেন লেখক আশিস কউল।

Back to top button