চোখে মুখে ক'ষ্টের ছাপ সালমান খানের, তুমুল ভাই'রাল ভিডিও

সালমান খান এই নামটা মানেই মেয়েদের মুখে ফোটে চওড়া হাঁসি। বি টাউনে এমন কোনও অ'ভিনেত্রী নেই যাদের সঙ্গে অ'ভিনয় করেননি সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রে'মের গুঞ্জন শোনা গেলেও আজও ব্যাচেলার বলিউড ভাইজান।

অ'ভিনয়, শো সঞ্চালনা করতে পারেন সালমান খান এতো সবারই জানা। কিন্তু এটা কি জানা আছে ভাল রান্নাও করতে পারেন সাল্লু?অ'বাক হচ্ছেন তো সালমান খান আর রান্না! অ'বাক হলেও সকলকে চ'মকে দিয়ে এবার শেফ রূপে হাজির বলিউড ভাইজান।কালো টি-শার্ট আর ট্রাক প্যান্ট পরে রান্নায় ব্যস্ত সাল্লু। কিন্তু জানেন কি রান্না করছেন বলিউড ভাইজান? আসলে সালমান পিঁয়াজের আচার রান্না করছেন।

সম্প্রতি সোশ্যাল-মিডি’য়ায় ভা’ই'রাল সাল’মানের রান্নার ভিডিও। যেখানে লক্ষ্য করা যাচ্ছে অ'ভি’নেতা প্রথ’মে একটি পা’ত্রে কিছু কাঁচা পিঁ’য়াজ ঢেলে নিলেন। তারপর কা’লো’জিরের মতো মশলা মৌরি একে একে ঢেলে নিলেন। মশলা ঢালতে ঢালতে সকল’কে কালো জিরের উপ’কা’রিতাও জানি’য়ে দিলেন অ'ভিনেতা। তারপর কাঁচা সরষের তেল ঢাললেও সেটিকে অ’লিভ ওয়েল বলেন বলিউড ভাইজান।

কিন্তু অ'পর দিক থেকে বলিউড ভা’ইজানে’র ভুল ধরিয়ে দেন সালমান ঘনিষ্ঠ বিনা কাক। কিন্তু তা’রপ’রেই সালমান বলেন, ‘অলিভ ওয়েল হার্ট ‘সুস্থ রাখে। আর যদি ম’সক’রি করতে চাও তাহলে সর’ষের তেল ঢালো’। রান্না শে’ষে নিজেই নি’জেকে বলেন দু’র্দা’ন্ত হয়েছে। আ’ড়া’ই মিনি’টের সা’ল্লুর এই রান্নার ভিডিও নিজে’র ইনস্টা’গ্রামে শেয়া’র করেছেন বিনা কাক।

আর ভিডিও দেখে স্পষ্ট আঁ’চ পাওয়া যাচ্ছে রা’ন্নায় বেশ পটু সাল্লু। এর আগে মাংস রান্না করে তাক লাগি’য়ে ছিলেন অ'ভিনেতা। অন্যদিকে বর্তমানে বিগ বস সিজন ১৪-র স’ঞ্চাল’নার পাশা’পাশি দ্য ফাই’নাল ট্রু’থের শ্যু’টিংয়ে ব্যস্ত সালমান খান

Back to top button