যদি তোমা'র থাকে তবে দেখাও, সোজা ব্যাপার : স্বস্তিকা

অকারণ লজ্জা বোধে নাচার স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর মত একটাই— কিছু প্রকাশ করার হলে, তা মন খুলে করাই ভাল।সে একটু বেশি সাহসী হয়ে বিভাজিকা প্রদর্শন হোক, বা কোনও বিষয় নিয়ে নিজের মতামত জানানো। সবই হওয়া উচিত দ্বিধাহীন। এমনটাই মনে করেন অ'ভিনেত্রী।

সমাজমাধ্যমে তাঁর সাম্প্রতিকতম পোস্ট অন্তত তা-ই বলছে। ধূসর রঙের একটি শাড়ি গাউন পরা স্বস্তিকাকে ওই পোস্টে দেখা যাচ্ছে বেশ সাহসী ভঙ্গিতে। হাতে পানীয়ের গ্লাস। স্পষ্ট বক্ষ বিভাজিকা।

ইনস্টাগ্রাম পোস্টের বিবরণে স্বস্তিকা লিখেছেন, ‘যদি তোমা'র থাকে, তবে দেখাও, সোজা ব্যাপার’। যদিও ঠিক কী' দেখানোর কথা বলেছেন, তা স্পষ্ট করেননি।

দিন কয়েক আগেই বিভাজিকা প্রদর্শন নিয়ে খোলাখুলি আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বলেছিলেন শ্রীলেখা মিত্র। বলেছিলেন, ‘ছবি তোলার জন্য ক্লিভেজ ঢাকতে হবে কেন! এই নিয়ে ট্রোল করারই বা যু'ক্তি কী'!’

এ বার অ'ভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সমাজমাধ্যমে বুঝিয়ে দিলেন, বিভাজিকা প্রদর্শন কোনও বড় ব্যাপার নয়। দেখা গেল, স্বস্তিকার সঙ্গে সহমত বলিউড অ'ভিনেত্রী শমিতা শেট্টিও।

একসঙ্গে ‘ব্ল্যাক উইডো’ ওয়েব সিরিজে কাজ করেছেন স্বস্তিকা আর শিল্পা শেট্টির বোন শমিতা। স্বস্তিকার ছবিতে শমিতা মন্তব্য করেছেন, ‘হটি’। অনেক অনুরাগীও স্বস্তিকার এই ভাবনার জন্য তাঁর প্রশংসা করেছেন।

Back to top button