নিজের স্ত্রী' কাজলকে মুখ ফোসকে এ কী' বললেন অজয়, রেগে লাল হলেন অ'ভিনেত্রী

অ'ভিনেতা অজয় দেবগন (Ajay Devgan) ও কাজল (kajal)-এর জুটি নজরকাড়া। একদিকে অজয় যেমন ইন্ট্রোভা'র্ট , অ'পরদিকে কাজল ভালোবাসেন কথা বলতে। কিন্তু তবু দুজনের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ স'ম্পর্ক। তবে অজয় মজা করতে ভালোবাসেন।

‘কফি উইথ করণ’-এ অজয়-কাজল জুটিকে আমন্ত্রণ জানিয়েছিলেন শোয়ের হোস্ট করণ জোহর (karan johar)। সেখানে কাজলকে করণ প্রশ্ন করেছিলেন, কোন অ'ভিনেতার সঙ্গে তাঁকে ভালো মানাবে। কাজলের বদলে অজয় উত্তর দিয়েছিলেন, তাঁর মায়ের ভূমিকায় কাজলকে ভালো লাগবে। কাজল কপট রাগে হাত বাড়িয়েছিলেন নিজের পায়ের জুতোর দিকে। এরপর সবাই হেসে ফেলেন।

2020 সালের শুরুতে মুক্তি পেয়েছিল ‘তানাজি- দি আনসাঙ ওয়ারিয়র’। জনপ্রিয় এই হিন্দি ফিল্মটি তৈরী হয়েছিল ম'রাঠি বীর তানাজি বালুসারে(Tanhaji Balusare)-র জীবনকাহিনী অবলম্বনে। ফিল্মে তানাজির ভূমিকায় অ'ভিনয় করেছিলেন অজয় দেবগন। তাঁর স্ত্রী'র ভূমিকায় অ'ভিনয় করেছিলেন কাজল। চিত্রনাট্য ও স্টান্টের দিক থেকে নজর কেড়েছিল ‘তানাজি’।

অজয় ও কাজলের অনস্ক্রিন জুটি ‘পেয়ার তো হোনা হি থা’ ফিল্ম থেকেই সুপারহিট। ‘তানাজি’তে তাঁদের অনস্ক্রিন রসায়ন আরো জমাট বেঁধেছে। তানাজির স্ত্রী'র ভূমিকায় কাজল একদম সঠিক। ‘তানাজি’ অজয়ের একশোতম ছবি। বক্স অফিসে ‘তানাজি’ এই বছরের সেরা ব্লকবাস্টার ফিল্ম। এই ফিল্ম টি আয় করেছে 279.55 কোটি।

অজয় দেবগনের একশোতম ছবি ‘তানাজি’ অজয় দেবগন ও কাজলের 2020-কে স্পেশাল বানিয়ে দিয়েছে। ‘তানাজি’র সাফল্য অজয় ও কাজল-কে বলিউডের সেরা পাওয়ার কাপল-এ পরিণত করেছে।

Back to top button