আবারো কটাক্ষের সম্মুখীন হলেন অ'ভিনেত্রী মালাইকা, রাস্তায় বেরোলেন বিনা প্যান্টে

বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম গার্ল এবং একাধারে জনপ্রিয় অ'ভিনেত্রী মালাইকা আরোরা। এই অ'ভিনেত্রীর বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যেন দিন দিন গ্ল্যামা'র বেড়ে চলেছে। তার চেহারা গ্ল্যামা'র দেখিয়ে তার বয়স আন্দাজ করার যথেষ্ট কঠিন কাজ।

বলিউড পাড়ায় মালাইকার হটনেস নিয়ে চর্চা হয়েছে বরাবরই। এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনা তুঙ্গে ,মালাইকার প্যান্ট না পরে জনসমক্ষে উপস্থিত হওয়া ঘটনাটিকে নিয়ে। অনেকেই এই কথাটি শুনে কিছুটা আশ্চর্য হচ্ছেন বোধহয় ! অনেকেই মনে মনে ঘটনাটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলছেন ! আশ্চর্যজনক সুন্দর লাগলেও এবারে সত্যি সত্যি ঠিক এমনটাই ঘটেছে।

অনেক নেটিজেনরা এই ঘটনাটিতে নিজেদের মতামত প্রকাশ করে এবং কিছুটা কটাক্ষ করে বলেছেন মালাইকা হয়তো বেরোনোর সময় প্যান্ট পরতে ভুলেই গেছে। বর্তমানেও বলিউড পাড়ায় মালাইকার ফিগার , গ্ল্যামা'র, হটনেস , ড্রেস ইত্যাদি নিয়ে চর্চার শেষ নেই। তার গ্ল্যামা'র অনেক নবীন নায়িকাদের হার মানিয়ে দেবে। অ'ভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জগতে তিনি ভালোই সক্রিয়।

সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী' হিসেবে পরিচিত ছিল পূর্বে মালাইকা অরোরা খান। তবে বেশ কিছুদিন যাবৎ মালাইকার এবং অর্জুন কাপুরের ছড়িয়ে পড়ে সারা বলিউডপাড়া এবং সোশ্যাল মিডিয়ায়। তবে সালমান খানের দাপটে এবং অর্জুনের বাবা বনি কাপুর আ'পত্তি করায় মাঝে মালাইকা এবং অর্জুন এর মধ্যে বিচ্ছেদ ঘটেছিল। কিন্তু বেশিদিন সেই বিচ্ছেদ টিকতে পারেনি। কিছুদিন পরেই মালাইকা এবং অর্জুনের রোমান্স আবার শুরু হয়ে যায়। তাদের প্রে'মের স'ম্পর্কের চর্চা সোশ্যাল মিডিয়াতে হতেই থাকে।

সম্প্রতি মালাইকা চর্চার শিকার হয়েছে তার পোশাকের কারণে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার একটি ছবি দেখার পর অ'বাক হয়ে উঠেছে নেটিজেনরা। ছবিটিতে দেখা গেছে রাস্তায় দাড়িয়ে থাকা মালাইকার পরনে ছিল একটি কালো রঙের হুডি এবং পায়ে ছিলো কালো রঙের একটি বুট জুতো আর মুখে ছিল একটি মাস্ক। ছবিটিতে তাকে যথেষ্ট হট লাগলেও নেটিজেনদের চর্চার শিকার হয় তার উন্মুক্ত হট লেগস।

সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি নিউজফিডে আসতেই ভাই'রাল পর্ব শুরু হয়ে যায়। মালাইকার এই পোশাকে ছবি দেখে নেটিজেনদের কটাক্ষের শেষ নেই,তিনি প্যান্ট না পড়েই বাড়ি থেকে বেরিয়ে গেছে এরকম মন্তব্য ছুড়ে দিয়েছে তার দিকে। আবার অনেকেই তার এই হট পোশাকে তার সৌন্দর্যের তারিফও করেছে। আবার চারিত্রিক বৈশিষ্ট্যের দিকে আঙুল তুলেছে। ভালো মন্দ সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শিকার হয়ে উঠেছে মালাইকা আরোরা।

Back to top button