নুসরাতের সঙ্গে প্রে'মের গুঞ্জনের মাঝেই ক্যাপ;শান যে ইঙ্গি;ত দিলেন যশ

টালিপাড়ায় জো'র গুঞ্জন নুসরাতের সঙ্গে নাকি জমিয়ে প্রে'ম করছেন যশ। যদিও এবিষ;য়ে মুখে কুলুপ এঁটেছে;ন যশ ও নুসরাত দুজনেই। কিছুদিন আগে তাঁদের দুজ;নকে এক;সঙ্গে রাজস্থানের এর আজ;মেঢ় শরি;ফ দর;গায় দেখা যায়।

সেই ছবি ও ভিডিও ফ্যান পেজ মা'রফত উঠে আসার পরই তা ভাই;রাল হয়ে যায়। প্রে'মের গুঞ্জনের মাঝেই যশের ইনস্টা;গ্রাম পোস্ট ঘিরে নতুন করে জল্প;না শুরু হয়েছে।

সম্প্রতি ইনস্টা;গ্রামে নিজের;ই একটি ছবি পোস্ট করে;ছেন যশ। যখানে সাদা গেঞ্জি ও ডেনি;ম জিন্সে দেখা গিয়েছে অ'ভিনেতাকে। যার ক্যাপ;শানে লিখেছেন, ”আমি মুখে যেটা বলি না, সেটা চেহা;রাতেই স্পষ্ট হয়ে যায়।” যশের এই ছবিটি ফ;টো;শ্যুটের। তবে তাঁর এই ক্যাপ;শান কি নতুন কোনও ইঙ্গি;ত দিচ্ছে? নাকি এটা নেহা;তই একটা ক্যাপ;শান মাত্র!

একদিন আগেই আরও একটি ছবি পোস্ট করে যশ ক্যাপশানে ক্যাসান্ড্রা ক্লারের লেখা ‘লেডি মিডনাইট’ থেকে একটি উদ্ধৃতি তুলে দিয়েছিলেন। “We are more than single actions we undertake, whether they be good or evil.”। অর্থাৎ আম'রা একাধিক পদক্ষেপ করি, যার ভালো-খা'রাপ দুটোই গ্রহণ করতে হয়।

এভাবেই যশের দেওয়া একা;ধিক ক্যাপশান ঘিরে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, কিছুদিন আগে নুসরাতের জন্ম'দিনের পার্টিতেও হাজির হয়েছিলেন যশ। যদিও সেখানে নিখিল ছিলেন না। পাশাপশি নু;সরাতের সঙ্গে যশের দক্ষিণেশ্বর যাওয়ার ভি’ডি’ও ভাই'রা;ল হয়েছে। যেখানে দেখা গিয়েছি;ল ম'দ;ন মি;ত্রকেও।

এদিকে নুসরাত যে নিখিলে;র বাড়ি ছেড়ে বের হয়ে তাঁর বাবা-মা;য়ের সঙ্গে থাকছেন তা স্বী;কা;র ক;রেছেন সাংসদ-অ'ভি;নেত্রী নি;জেই। তবে নিখিল বা য;শের বি;ষয়ে তিনি মুখ খু;লতে চাননি। তারই মাঝে যশের এমন ক্যাপশা;নে নতুন করে জ;ল্পনা শুরু হয়েছে।

Back to top button