নতুন বছরে বিশেষ উপহার দিলেন নুসরাত

ব‍্যক্তিগত জীবনে হাজা’রো গুঞ্জনের মাঝেই নিজের দায়িত্ব ঠিকই সামলে চলেছেন তৃণমূ’লের অ'ভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। অ’ভিনয় থেকে রাজ’নীতির মঞ্চ দুটোই সমান তা'লে সা’ম’লাচ্ছেন তিনি।

সম্প্রতি নতুন বছ’রের শুরু’তেই বিশে’ষ উপ’হার নিয়ে নিজের সংসদীয় এলাকা বসির’হাটে পৌঁ’ছে গিয়ে’ছিলেন নুসরাত।দীর্ঘদিন ধরেই বসিরহাট সুপার স্পেশ‍্যালিটি হাসপাতা'লে একটি আইসি’ইউ ভেন্টি’লেটরের খুব প্রয়ো’জন ছিল। নতুন বছরে বসির’হাটবা’সীকে সেটাই উপহা’র দিলেন নু’সরাত। অ'তি সম্প্রতি বসি’হাট সুপার স্পেশ‍্যা’লিটা হাসপাতা'লে গিয়েই নতুন আই’সিইউ ভেন্টি’লেটরের উদ্বোধন করেন অ'ভিনেত্রী সাংসদ।

জানা গিয়ে’ছে, নি’জের সাং’সদ তহবিল থেকেই এই আ’ই;সিইউ ভেন্টি’লেটরের খরচ যুগি’য়েছেন নুসরাত। সাড়ে আ;ট লক্ষ টাকা দিয়ে কেনা হ’ছে ভেন্টি;লে;টরটি। উ;দ্বো;ধনের পা;শাপাশি এদিন হাসপাতা;লে ঘুরে রোগীদের সঙ্গে কথাও বলেন নুসরাত। স্বাস্থ‍্য’সাথী ও দুয়ারে সর;কারের সুবিধা স'ম্পর্কে তাদের অবহিত করেন।

এরপর বসিরহাট স্টেডিয়ামে আয়োজিত প্রতিভা অন্বেষন ও খেলোয়াড় প্রশিক্ষণ শি'বিরের উ;দ্বোধন করেন অ'ভিনেত্রী। তাঁর স;ঙ্গে ছিলেন প্রাক্তন ফুট;বলার দী;পেন্দু বিশ্বা;স। এদিন স্টে;ডিয়ামে খেলো;য়াড়দের সঙ্গে সেলফিও তোলেন নুসরাত। সেই সেলফি নি;জের ইনস্টা স্টোরিতে শে;য়ার করেছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি নুসরাত, যশ দা;শগুপ্ত ও ম'দ;ন মিত্রের একটি ভিডিও ভা;ই'রাল হয় সো;শ‍্যাল মিডি;য়ায়। গত বছরের ডিসেম্ব;রেই দক্ষি;ণেশ্বর কালী;মন্দিরে দেখা গিয়েছে নুসরাত ও যশকে। তাঁদের সঙ্গী তৃণ;মূলের প্রাক্তন ম;ন্ত্রী ম'দন মন্ত্রী।

একটি ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাই'রাল। সেখানে তিনজনকে দেখা গিয়েছে এক ফ্রেমে। নুসরতের পরনে গো'লাপি কাঞ্জিভরম শাড়ি, হাতে শাখা পলা, সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। পাশে যশ জিন্স ও টিশার্টে, মা'থায় টুপি, মুখে মাস্ক।

ভিডিওতে হাসিমুখে কথাবার্তা বলতে দেখা গিয়েছে নুসরাত ও ম'দন মিত্রকে। তবে এই তিনজন একসঙ্গেই দক্ষিণেশ্বরে গিয়েছিলেন নাকি সেখানে গিয়ে নুসরাত যশের সঙ্গে দেখা হয়েছিল ম'দনের? উত্তর মেলেনি কারোর তরফেই।

তবে এক স;র্বভা'র;তীয় সংবাদ মাধ‍্যমকে দেওয়া সা;ক্ষাৎকারে নুসরাত বলেছেন, “আমা'র ব‍্যক্তিগত জীবন জন;সাধা;রণের জন‍্য নয়। মানুষ সবসময় আমাকে কা;ঠগড়ায় দাঁড় করিয়েছে। এবারে আমি আর কিছু বলব না। আমা'র কাজ, আমা'র অ;ভিনয় দিয়ে মানুষ বিচার করুক। আমি ভাল না খা;রাপ অ'ভি;নে;ত্রী সেটা বলুক। আমা'র ব‍্যক্তিগত জীবন আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”

Back to top button