অবশেষে ‘নিয়তি’র কাছে হার স্বীকার, নিজেকে সি’ঙ্গেল বলে দাবী করলেন শ্রাবন্তীর স্বামী রোশন

বিগত বেশ কিছু মাস ধরে যে খবরটি বারবার শিরোনামে উঠে এসেছে, তা হল শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে। প্রথম, দ্বিতীয় বিয়ের পর শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙা নিয়েও চলছে জোর গুঞ্জন।

দুর্গাপুজোর আগের থেকেই যে শ্রাবন্তী ও রোশন আলাদা থাকতে শুরু করেছেন, তা আগেই জানা গিয়েছিল। কিন্তু এর পিছনে কী কারণ, কী কারণে বিয়ের একবছরের মধ্যেই তাদের সম্পর্কে এমন চিড় ধরল, এ বিষয়ে মুখে কুলূপ এঁটেছেন দুজনেই।

অনেকদিন আগেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন শ্রাবন্তী ও রোশন। এমনকি, সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে যা ছবি ছিল, সবই মুছে দিয়েছেন তারা। তবে পরস্পরের সঙ্গে সরাসরি বাক্যালাপ না করলেও সোশ্যাল মিডিয়ায় তাদের এই ঠাণ্ডা যুদ্ধ বেশ জারি রয়েছে। মাঝে মধ্যেই একে অপরকে পরোক্ষভাবে আক্রমণ করেন এই মিয়াঁ-বিবি।

সম্প্রতি, রোশন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যার ক্যাপশন নিয়ে তৈরি হয়েছে জল্পনা। ইনস্টাগ্রামে জিমের পর নিজের উন্মুক্ত পিঠের একটি ছবি পোস্ট করেছেন রোশন। ছবিতে তাঁর টোনড, মাসকিউলার বডি দৃশ্যমান।

তবে জিনিসটি সবথেকে বেশি দর্শকের নজরে পড়েছে তা হল এই ছবির ক্যাপশন। ছবি পোস্ট করে রোশন লিখেছেন, “সিঙ্গেল থাকা কেবল পরিস্থিতি মাত্র, তা কখনও নিয়তি হতে পারে না”।

এই ক্যাপশন নিয়েই শোরগোল পড়েছে নেটিজেনদের মধ্যে। অনেকের ধারণা, শ্রাবন্তীর থেকে দূরে থাকার কারণে দুঃখে অবশেষে নিজেকে সিঙ্গেল হিসেবে দাবী করেছেন তিনি। আবার অনেকে এও মনে করেছেন যে এভাবে সিঙ্গেল থাকাটা একেবারেই পছন্দ করছেন না রোশন। তাই নিজের সিঙ্গেল জীবনকে নিয়তি বলতে পারছেন না তিনি।

Related Articles

Back to top button