ভা'রতীয় নারী ক্রিকেট দল বানালেন অমিতাভ, ক্যাপ্টেন কে?

বিরাট-আনুশকার মে'য়ের জন্মের পর একটি টুইট করেন অমিতাভ বচ্চন। যেখানে ভা'রতের ভবিষ্যৎ নারী ক্রিকেট দলে কারা কারা থাকতে পারেন, সে বিষয়ে একটি তালিকা তৈরি করলেন বলিউড কিং অমিতাভ বচ্চন।

ভা'রতীয় ক্রিকেট টিমের আত্মজাদের নিয়ে অমিতাভের পর্যবেক্ষণ, অধিকাংশ ক্রিকেটারই কন্যাসন্তানের বাবা। এদের নিয়েই তো তৈরি হতে পারে ভবিষ্যতের ভা'রতীয় ক্রিকে'টের ‘গার্ল স্কোয়াড’। খোদ ক্যাপ্টেন বিরাট কোহালির মে'য়ে হওয়ায় বৃত্তটা পুরোপুরি সম্পূর্ণও হচ্ছে।

নিজের ভাবনাকে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অমিতাভ জানিয়েছেন, তার এক ইএফ বা এক্সিকিউটিভ ফ্যানের কাছ থেকে তথ্যটি হাতে এসেছে তার। তিনি জানতে পেরেছেন, রায়না, রোহিত, সামি, অশ্বিন, রাহানে, জাদেজা, পুজারার মতো ভা'রতীয় ক্রিকেট দলের এখনকার সদস্যদের অনেকেই কন্যাসন্তানের বাবা।

প্রাক্তন সদস্যদের মধ্যে রয়েছেন, মে'য়ের বাবা, ধোনি, গম্ভীর আর হরভজনও। এরই মধ্যে বিরাট কোহলিও বাবা হয়েছেন। তাই ভবিষ্যতের ভা'রতীয় ক্রিকে'টের বালিকা দল তৈরি হওয়া আর কিছু বছরের অ'পেক্ষা বলেই মনে করছেন বিগ বি। যদিও ক্যাপ্টেন হিসেবে বিরাটের থেকে মহেন্দ্র সিং ধোনির কন্যাকেই বেছে নিয়েছেন অমিতাভ। বিগ বি লিখেছেন, ‘ধোনিরও তো মে'য়ে আছে। তাহলে কি ওই এই দলের ক্যাপ্টেন হবে’?

সমাজমাধ্যমে অমিতাভের এই পোস্ট আসা মাত্রই মন জিতে নিয়েছে নেটাগরিকদের। টুইটার ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছেন, বিগ বি-র তৈরি ভা'রতীয় ক্রিকে'টের ‘স্বপ্নের বালিকা দল’। অমিতাভকে সম'র্থন করে এসেছে অজস্র মন্তব্য। কেউ লিখেছেন, ‘মে'য়েরা সবসময়েই স্পেশ্যাল’। কেউ লিখেছেন, ‘এ বিষয়ে কোনও স'ন্দেহ নেই যে এটা ভবিষ্যতের অন্যতম সেরা ক্রিকেট দল’।

Back to top button