সংসার ভাঙার মাঝেই নুসরাতের জীবনে নতুন সুখবর

বেশ কয়েক দিন ধরেই নুসরাতের সংসারে ঠিক নেই সবকিছু। অনেকেই বলছেন নুসরাত-নিখিলের মাঝে ঢুকে পড়েছেন টালিউড অ'ভিনেতা যশ। আর যার জন্যই নুসরাত-নিখিলের স'ম্পর্কে ধরেছে চিড়।

যদিও নুসরাত-নিখিলের স'ম্পর্ক ভাঙ্গার বিষয় নিয়ে সেলেব দম্পতি মুখে কুলুপ আঁটলেও তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল সেই জল্পনা উস্কে দিচ্ছে। নুসরাত-নিখিলের স'ম্পর্ক ভাঙ ন নিয়ে যখন ব্যস্ত টালিপাড়া ঠিক তখনই এক সুখবর দিলেন নিখিল পত্নী। কিন্তু কি সেই সুখবর?

অনেক দিন ধরেই অশান্তি চলছে নুসরাতের সংসারে। তার প্রভাব পড়েছে সোশাল মিডিয়াতেও৷ নুসরাতের ইন্সটাগ্রামে নিখিল হীন। একে অ'পরকে করেদিয়েছেন আনফলো। নুসরাত-নিখিলের স'ম্পর্কে যখন ভাঙ্গন ঠিক সেইসময় গুঞ্জন উঠেছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান নাকি একসঙ্গে রাজস্থানে গিয়েছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়ার নুসরাতের সঙ্গে যশের ছবিই বেশি। ভাঙ্গা-গড়ার মাঝেই এক নতুন খবর দিলেন নুসরাত।আর সেই সুখবর হল খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘ডিকশনারি’। বহু বছরের বিরতি শেষে দীর্ঘ ৯ বছর পরে

পরিচালনায় ফিরেছেন রাজ্যের মন্ত্রী তথা অ'ভিনেতা ব্রাত্য বসু। বুদ্ধদেব গুহর ছোট গল্প স্বামী হওয়া এবং বাবা হওয়া অবলম্বনে তৈরি হবে ‘ডিকশনারি’। আর ‘ডিকশনারি’ ছবির পরিচালনা করছেন ব্রাত্য বসু। ‘ডিকশনারি’ ছবিতে বাঙালি লুকে ধ'রা দেবেন তারকা সাংসদ নুসরাত।লকডাউনের আগে থেকেই শুরু হয়েছিল শুটিংয়ের কাজ। ইতিমধ্যে শেষ হয়েছে শুটিংয়ের কাজ। আর তাই খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি জানিয়ে দিলেন তারকা সাংসদ। শীঘ্রই জানানো হবে ছবি মুক্তির দিনক্ষণ।

জানা গিয়েছে ডিকশনারি ছবি আবীর, পরমব্রত ও নুসরাতকে নিয়ে। ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে আবিরকে। আবির অ'ভিনয় করছেন অশোর সান্যালের চরিত্রে। পুরুলিয়া বন বিভাগের আধিকারিক। স্ত্রী', স্মিতার চরিত্রে নুসরাত। গত বছর ফেব্রুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। সেই সময় শুটিং করতে শান্তিনিকেতনে গিয়েছিল পুরো টিম। ইতিমধ্যেই ডাবিংয়ের কাজ শেষ শুধুমাত্র অ'পেক্ষা মুক্তির।

Back to top button