যে কারণে শাকিব আর বুবলীকে চাইছেন না!

ঢাকাই সিনেমা'র সেরা চিত্রনায়ক শাকিব খান। যাকে এখন দেশ ছাড়া ওপর বাংলাতেও অ'ভিনয় করতে দেখা গেছে। বর্তমানে দর্শকপ্রিয়তার শীর্ষে রয়েছে শাকিবের অবস্থান। অনেকেই খুব দ্রুত তারকা বনে গেছেন শুধু মাত্র শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করে।

২০১৬ সালে এ নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন সংবাদপাঠিকা শবনম বুবলী।এরপর দেশ সেরা এই চিত্রনায়কের সঙ্গে একাধারে অর্ধডজনের বেশি সিনেমায় অ'ভিনয় করে রাতারাতি নায়িকা হয়ে ওঠেন। এদিকে গুঞ্জন উঠেছে, আর নতুন কোনো সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে না বুবলিকে! মূলত শাকিব খানই আর বুবলীকে চাইছেন না!

বিষয়টি নিশ্চিত করে বিশ্বস্ত একটি সূত্র গণমাধ্যমকে জানান, শাকিব খানের সিনেমায় বুবলীকে নিতে শাকিব খান নিজেই আ'পত্তি জানিয়েছেন। যদিও এ বিষয়ে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

শাকিব খান-বুবলীকে নিয়ে বিভিন্ন স’ময় মু’খরো’ক গু’ঞ্জন উঠেছে। গত দুই বছর ধরে এ জুটি’র ভা’ঙনের গু’ঞ্জ’ন উড়ছে। এরই মধ্যে বেশ কয়ে’ক’টি সি’নেমায় শা’কিব খানের বি’প’রীতে অন্য নায়ি’কাকে দেখা গি’য়েছে। অন্য’দিকে বুবলিও অন্য নায়কের বি’প’রী’তে অ’ভিনয় শুরু ক’রেছেন। তাছা’ড়া স’ম্প্র’তি অন্য নায়’কের বিপ’রীতে বুব’লীকে নিয়ে সিনে’মা নি’র্মা’ণের প্র’স্তুতি নি’য়েছেন এ’কা’ধিক নি’র্মাতা।

আড়াল ভেঙে বুবলিও জা’নান দিয়েছেন অন্য নায়’কের বিপ’রীতে অ'ভিনয় করতে তিনিও প্রস্তু’ত। শাকিব খানে’র হাতে বেশ কয়ে’কটি সিনে’মা'র কাজ র’য়েছে। যার কো’নো’টিতেই বুবলী নেই। এসব সিনে’মায় অন্য নায়িকা’দের দেখা যাবে।সূ’ত্রটি আরো জানান, শাকিব খান নতুন ও বর্তমান সম’য়ের নায়ি’কা’দের নিয়ে কা’জ কর’তে আ’গ্রহী। আ’পাতত বুবলীকে নিচ্ছে’ন না। কিন্তু কেন তাকে নি’চ্ছেন না সে বি’ষয়ে প’রি’ষ্কার করেন’নি শাকিব।

চি’ত্রনায়িকা বুবলী শাকিব খানেই আ’স্থা রেখে কাজ করে যা’চ্ছি’লেন। হঠাৎ সেই ভর’সার ব’ন্ধনে কি’ছুটা চি’ড় ধরেছে, যার জন্য বুবলী অন্য নায়কের বিপ’রী’তে অ’ভিনয় শু’রু করেন বলে গু’ঞ্জন শোনা যাচ্ছে।বুবলী দী’র্ঘ’দিন অন্ত’রা’লে ছি’লেন। অ’ভিনয় বিষ’য়ে শ’র্ট কো’র্স করতে মা’র্কিন যু’ক্ত’রাষ্ট্রে গি’য়েছি’লেন তিনি। গত বছ’রের ন’ভে’ম্বরে দে’শে ফি’রেন তিনি।

Back to top button