বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা! (ভিডিও)

টলিপাড়ায় কিছুদিন পর পর যারা খবরের শিরোনাম হন তাদের মধ্যে একজন শ্রীলেখা মিত্র। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কারণে কয়েকদিন পরপরই খবরে ওঠে আসে তার নাম। এবার ঘটল তেমন ঘটনা।

এবার বিয়ের প্রস্তাব দিয়ে খবরের শিরোনাম হয়েছেন শ্রীলেখা। ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিও প্রকাশ করেছেন নিজের ইউটিউবে। কিন্তু কাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এ অভিনেত্রী? কাউকে নয়, নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউবে বেশ সরব শ্রীলেখা। লকডাউনের সময়টাতে ইউটিউবে নাম লিখিয়েছেন তিনি। নিয়মিত কনটেন্ট আপলোড করছেন। তা থেকে আবার বির্তকও উসকে দিচ্ছেন এ অভিনেত্রী।

১৩ জানুয়ারি (বুধবার) ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিওটি প্রকাশ করেছেন শ্রীলেখা। সেখানে নিজেকে ভালোবাসার কথা জানান এ অভিনেত্রী। নিজের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় তুলে ধরেন। বেড়ে ওঠা থেকে শুরু করে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ, সব বিষয়ে অকপটে গল্প করেছেন আলোচিত এ অভিনেত্রী।

ভিডিওতে তিনি বলেন, নিজের আয়ের টাকা দিয়ে আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন শ্রীলেখা মিত্র। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও প্রকাশ করেছেন তিনি। নতুন বছরের শুরুতে বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন এ অভিনেত্রী। মাঝরাতে বন্ধুতের সঙ্গে পার্টিতে নাচার ভিডিও ভাইরাল হয়েছিল তার।

Related Articles

Back to top button