শ্রীদেবী-কন্যা আর সাইফ-পুত্রকে নিয়ে গুঞ্জন!

প্রয়াত অ'ভিনেত্রী শ্রীদেবীর ছোট মে'য়ে খুশি কাপুর আর সাইফ আলি খানের আগের সংসারের পুত্র ইব্রাহিম আলি খানকে নিয়ে নতুন গুঞ্জন ওঠেছে বি-টাউনে। খুশি-ইব্রাহিমের বন্ধুত্ব দীর্ঘ দিনের। তবে সে স'ম্পর্কে নাকি ইদানিং খু'নসুটিরও আভাস পাওয়া যাচ্ছে।

এমনটাই বলছে ভা'রতীয় গণমাধ্যম।নিজেদের স'ম্পর্ক নিয়ে তেমন রাখঢাক করেন না বলিউডের এ প্রজন্মের স্টারকিডরা। সামাজিক যোগাযোগমাধ্যমে অন্যদের তুলনায় কম সক্রিয় খুশি-ইব্রাহিম। সুইমিং পুল থেকে শুরু করে ড্যান্সফ্লোর— সব জায়গায় খুশি আর ইব্রাহিমের বন্ধুত্বের রসায়ন বেশ জমকালো।

সম্প্রতি বান্ধবীর সঙ্গে ম্যাচিং ড্রেসে ছবি শেয়ার করেছেন খুশি কাপুর। তাতে কমেন্টস করেছেন ইব্রাহিম। লিখেছেন, ‘জোড়া সমস্যা’। খুশি কাপুর ওই মন্তব্যে উত্তর দিয়েছেন দুষ্টুমির ইমোজি দিয়ে। তাদের এ খু'নসুটিতে চোখ আ'ট'কে গেছে নেটিজেনদের।

খুশি-ইব্রাহিমের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। ফলে এ জুটিকে নিয়ে নতুন গুঞ্জনও ভেসে আসছে বলিপাড়ায়। এমনটাও জানা গেছে ভা'রতীয় গণমাধ্যম সূত্রে। তবে এ নিয়ে এখনও কিছুই জানায়নি খুশি-ইব্রাহিম।

ওদিকে, শোনা যাচ্ছে বলিউডে পা রাখতে যাচ্ছেন খুশি কাপুর। বছরখানেক আগেও এমন কথা শোনা গিয়েছিল। বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ানের নায়িকা হয়ে পর্দায় আসতে পারেন খুশি। তাদের জন্য ভালো চিত্রনাট্য তৈরি করেছেন করণ জোহর। অ'পেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

Back to top button