শ্রাবন্তীকে ভুলে নতুন করে ঘর বাঁ'ধার ইঙ্গিত দিলেন তৃতীয় স্বামী রোশন

চারিদিকে নানা গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের স'ম্পর্কে চিড় ধ'রা নিয়ে। গত বছর দুর্গাপুজো'র পর থেকেই সেই গুঞ্জনের আবির্ভাব। জানা যায়, তাঁরা আর থাকছেন না একসঙ্গে। শ্রাবন্তীর প্রথম ও দ্বিতীয় বিয়ের পর ভাঙতে বসেছে তৃতীয় বিয়েও।

মনের অমিল, কথা কা'টাকাটি, ঠিক কী' কারণে স'ম্পর্কে চিড় ধরল জানা যায়নি তা এখনও। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে তাঁকে জিজ্ঞেস করা হলেও এ বিষয় মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

তাঁরা রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ি শুরু করে দিয়েছেন একে অ'পরের দিকে, মুখে কোন মন্তব্য না করলেও। পরোক্ষভাবে পরস্পরকে উপহাস করে সোশ্যাল মিডিয়ায় প্রায় নিত্যদিন কোনও না কোনও পোস্ট আসতেই থাকে।

সম্প্রতি এক পোস্টে রোশন সিং নিজেকে অবশেষে সিঙ্গেল বলেদা’বি করে ফেললেন। জিমের পর পোস্ট করেছেন নিজের উন্মুক্ত পিঠের ছবি। রোশন নিজের মাসেল এবং টোনড, মাসকিউলার ব্যাক ফ্লন্ট করছেন।

তবে তাঁর হট ছবি নয়, মূল বিষয় হলো রোশনের দেওয়া ক্যাপশন। যেখানে তিনি লিখেছেন, “সিঙ্গেল থাকা কেবল পরিস্থিতি মাত্র। তা কখনও নিয়তি হতে পারে না।” তবে কি অবশেষে নিজেকে সিঙ্গেল বলেদা’বি করেই ফেললেন রোশন, শ্রাবন্তীর থেকে দূরত্বের দুঃখে। অবশ্য সিঙ্গেল থাকা'টাও তাঁর পছন্দসই নয়, তাই নিয়তি বলতে পারছেন না এই সিঙ্গেল জীবনকে।

Back to top button