সাহসী সাবিলার প্রে'মে বখাটে অ'পূর্ব!

সময়ের আ'লোচিত জুটি অ'পূর্ব-সাবিলা। কয়েকটি নাট'ক দিয়ে তারা দর্শকের মনে দাগ কে'টেছেন। রোমান্টিক এ জুটিকে নিয়ে এবার আসতে চলেছে ভালোবাসা দিবসের নাট'ক। এর নাম ‘কাভা'র পেজ’। পৃষ্ঠা ওলটালেই অন্য গল্প- এমন শ্লোগান নিয়ে নাট'কটির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।

সদ্য শুটিং শেষ হওয়া ‘কাভা'র পেজ’ প্রসঙ্গে অ'ভিনেতা অ'পূর্ব বলেন, ‘সব মানুষকে বাইরে থেকো বোঝা যায় না। যেমন প্রচ্ছদ দেখে বোঝা যায় না বইটা কেমন। সেজন্য বইটা পুরোটা পড়তে হয়। তেমনভাবে কোনও মানুষকে বাইরে থেকে ভাসা ভাসা দেখে বিচার করা উচিত নয়।

ঠিক এই বিষয়টিকে ফোকাস করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার নাট'কটি। আশা করছি দর্শক উপভোগ করবেন।’এ নাট'কে অ'পূর্ব’র চরিত্রের নাম উদয়। মহল্লার বখে যাওয়া যুবকের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও মানুষটা অন্যরকম।

আর সাবিলাকে দেখা যাবে সরকারি এক কর্মক'র্তার মেয়ে নীপার চরিত্রে। উচ্ছল ও সাহসী নীপার সঙ্গে উদয়ের ভুল বোঝাবুঝি চলতে থাকে নানা কারণে। একপর্যায়ে তারা প্রে'মে জড়িয়ে যায়।

এ নাট'কের বিভিন্ন চরিত্রে আরও অ'ভিনয় করেছেন সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ।নাট'কটি প্রচার হবে সিএমভির ইউটিউব চ্যানেলে। প্রতিষ্ঠানটির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সঞ্জয় সম'দ্দারের ‘কাভা'র পেজ’ নাট'কটি বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চ'মক হিসেবে ফেব্রুয়ারিতে প্রচার হবে।

Back to top button