স্বামীকে ছেড়ে শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে মন্দিরে নুসরাত

টালিউডের এই সময়ের জনপ্রিয় অ'ভিনেত্রী নুসরাত জাহান। নানা কারণেই বিতর্কিত এই অ'ভিনেত্রী। বলা চলে বিতর্ক আর নুসরাত একই মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে বিতর্কের মুখে পড়েছেন তিনি।

সম্প্রতি অ'ভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অবসর কা'টাতে গিয়ে আবারো বিতর্কিত হন। গুঞ্জন রটেছে, যশের সঙ্গে পর'কী'য়ার জেরেই নিখিলের সঙ্গে সংসার ভাঙতে বসেছে নুসরাতের।সবশেষ যশকে নিয়ে মন্দিরে গিয়ে বিতর্কের

আ'গুনে রীতিমতো ঘি ঢেলে দিয়েছেন এই অ'ভিনেত্রী।রীতিমতো কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসার মতো ঘটনা ঘটেছে। স্বামী নিখিলের সঙ্গে টানাপোড়েন চলছে নুসরাতের। কারণ হিসেবে ধ'রা হয়েছে, বৈবাহিক স'ম্পর্কে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে নুসরাতকে খোলা চুল গো'লাপি কাঞ্জিভরম শাড়িতে দেখা যায়। হাতে শাখা-পলা। সিঁথিতে সিঁদুর। মা'থায় টুপি, মুখে মাস্ক আর টি শার্ট ও জিন্সের ট্রাউজার্স পরা তার পাশে দাঁড়িয়ে যশ। এই দৃশ্য ডিসেম্বরের মাঝামাঝির। এখন প্রশ্ন উঠছে, এর ফলেই কি ভাঙছে অ'ভিনেত্রীর সংসার!

সংসার ভাঙা ও যশের সঙ্গে প্রে'ম নিয়ে এতোদিন চুপ ছিলেন নুসরাত। এবার মুখ খুলেছেন। সাক্ষাৎকার দিয়েছেন কলকাতার একটি গণমাধ্যমে। আলাদা থাকা এবং যশের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব, সেটা একান্তই আমা'র নিজের সিদ্ধান্ত।

গত ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্ম'দিন। নেটিজেনদের ধারণা ছিল, জন্ম'দিন স্বামীর সঙ্গে কা'টাবেন নুসরাত। কিন্তু সে ধারণা ভুল প্রমাণ করে অ'ভিনেত্রীর জন্ম'দিনে হাজির হননি তার স্বামী নিখিল। তবে যশ ঠিকই হাজির ছিলেন জন্ম'দিনের পার্টিতে। এমন ঘটনায় নেটিজেনদের জল্পনা দিন দিন ডালপালা গজাচ্ছে।

প্রসঙ্গত, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন টালিউড অ'ভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। দাম্পত্য জীবন ভালোই চলছিল। স্বামী-সংসার, অ'ভিনয় আর রাজনৈতিক ময়দান সব সমানতা'লে সামলাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে নুসরাতের সংসারে ভাঙনের সুর ভাসছে টালিপাড়ায়।

Back to top button