বাংলাদেশি ভক্তকে শুভেচ্ছা জানিয়ে চমকে দিলো সোনম কাপুর

বলিউড তারকা সোনম কাপুর বাংলাদেশি এক ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সোমবার সোনম টুইট করে সাবরিনা ইলা নামে এক ভক্তকে শুভেচ্ছা জানান। রাজধানীর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইলা

টুইটারে ও ইনস্টাগ্রামে ‘সোনম কাপুর আহুজা ক্যাফে’ নামে একটি ফ্যান ক্লাব পরিচালনা করছেন।সেই সূত্রেই মূলত সোনম কাপুরের সঙ্গে তার সখ্যতা তৈরি হয়েছে। প্রিয় অভিনেত্রীর শুভেচ্ছা পেয়ে আপ্লুত ইলা টুইটারে লিখেছেন, ‘আমি কতটা খুশি হয়েছি তা তুমি জানো না। আমি সবচেয়ে সৌভাগ্যবান! আমি তোমাকে ভালোবাসি।’

আরও পড়ুন: এটিই আমার স্বপ্নের প্রত্যাবর্তনের বছর: সানিয়া মির্জা দুঃসংবাদের পাল্লা ভারী করে বিদায় নিয়েছে ২০২০ সাল। করোনার কারণে বিগত বছরে অনেকেই হারিয়েছেন প্রিয়জনকে। তবু সব দুঃখ ও হারানো বেদনা ভুলে নতুন বছরকে স্বাগত জানিয়েছে সারা বিশ্বের মানুষ।

এদিকে নতুন বছর আসার আগেই বৃহস্পতিবার ২০২০ সালকে বিদায়ী বার্তা জানান ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ২০২০ সালকে নিজের জন্য বিশেষ একটি বছর বলে জানালেন এই টেনিস সেনসেশন। কারণ মা হওয়ার কারণে দীর্ঘদিন বিরতিতে ছিলেন তিনি।

নিজেকে ফিট করে ২০২০ সালেই টেনিস কোর্টে ফিরেছেন সানিয়া মির্জা। বৃহস্পতিবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সে কথাই জানালেন সানিয়া মির্জা। ইনস্টাগ্রামে স্বামী পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক ও ছেলে ইজহানের সঙ্গে ছবি পোস্ট করেন সানিয়া।

ক্যাপশনে লিখেছেন– ‘এই বছর আমরা অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছি। তবু বছরটি আমার কাছে বিশেষ হয়েই থাকবে, মা হওয়ার পর এটিই আমার স্বপ্নের প্রত্যাবর্তনের বছর। তাই কোনো সন্দেহ নেই, ২০২০ তুমি অত্যন্ত কঠিন ছিল। মাঝে মাঝে শত্রুতাও করেছ।

কিন্তু তার মধ্যেও তুমি আনন্দ খুঁজে নিতে শিখিয়েছ। তুমি আমাদের লড়াই করতে শিখিয়েছ। দূরে থেকেও কী করে কাছে থাকতে হয় শিখিয়েছ। তোমার বিরুদ্ধে লড়ার জন্য তুমি গোটা বিশ্বকে এক হতে শিখিয়েছ। এসব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। তোমাকে ধন্যবাদ। সবাই নিরাপদে, সুরক্ষিত থাকুক। নতুন বছরের শুভেচ্ছা।

Related Articles

Back to top button