রোশনকে ছেড়ে এই হাঁটুর বয়সী ছে'লের প্রে'মে মজলেন অ'ভিনেত্রী শ্রাবন্তী!

অনেকেই বলে শ্রাবন্তীর জীবনে পুরুষ টেকে না। প্রথম দুই বিয়ে ভাঙার পর ভাঙতে চলেছে টলিপাড়ার মিষ্টি অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েও। বহুদিন ধরেই এক ছাদের তলায় থাকছেন না শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশন।

শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর স'ম্পর্ক আর কখনও আগের মত হবে কিনা সেই নিয়েও নানা মুনির নানা মত। অ'ভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নিজের ছন্দে রয়েছেন শ্রাবন্তী। রোশনকে ভুলে গিয়ে এবার নিজের চেয়ে ছোট একটি ছে'লের সঙ্গে লক্ষ্য করা যাচ্ছে শ্রাবন্তীকে। যা দেখে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায়।

প্রথমে রাজীব বিশ্বা'স তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের স'ম্পর্ক এখন টালমাটাল। তাঁর ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির অবকাশ। বারে বারে স'ম্পর্কের টানাপোড়েনের মাঝেই দুঃখ ক'ষ্ট ভুলে নিজের এক অন্য জীবন নিয়ে মগ্ন রয়েছেন অ'ভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাই'রাল শ্রাবন্তীর সঙ্গে এক অন্য পুরুষ। ছবিতে যে পুরুষকে লক্ষ্য করা যাচ্ছে তা দেখে বোঝার অ'সুবিধা নেই যে সে অ'ভিনেত্রীর থেকে চেয়ে বেশ ছোট। নিজের থেকে ছোট একটি ছে'লের শ্রাবন্তীকে ফটোশুট করতে দেখেই সকলের মনেই প্রশ্ন তৈরি হয়েছে তবে কি নতুন করে কারুর প্রে'মে পড়েছেন অ'ভিনেত্রী?

যদিও প্রে'মে পরেছেন কি পরেননি সে বিষয়ে সঠিক তথ্য না পাওয়া গেলেও শ্রাবন্তীর পরবর্তী সিনেমা বি'ক্ষোভের একটি গানের দৃশ্যর ছবি উঠে এসেছে। যেখানে শ্রাবন্তীকে লক্ষ্য করা যাচ্ছে একটি গো'লাপি রঙের গাউনে।

আর সেই ছবি শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তে হয়ে যায় ভাই'রাল। যদিও বর্তমানে শুধু শ্রাবন্তী নয় অ'ভিনেত্রীর ছে'লেও বর্তমানে শিরোনামে। বেশ কয়েক দিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন শ্রাবন্তীর ছে'লে। মডেল দামিনীর সঙ্গে প্রে'মে মজেছে শ্রাবন্তীর ছে'লে ঝিনুক। বর্তমানে শ্রাবন্তীর ছে'লে ও তার গার্লফ্রেন্ডকে নিয়ে জো'র চর্চা শুরু হয়েছে টলিউডে।

Back to top button