হাবিবের বিয়ে নিয়ে যা বললেন ফেরদৌস ওয়াহিদ

তৃতীয়বারের মতো বি’য়ের পিঁড়িতে বসলেন স’ময়ের জ’নপ্রিয় কণ্ঠশিল্পী ও মিউজিশিয়ান হাবিব ওয়াহিদ। হাবিব ওয়াহিদ নিজেই তার ফেস’বুকে মঙ্গলবার বি’য়ের খবরটি জানিয়েছেন। পাত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন ম’হিলা ক’লেজের মা’র্কেটিং বিভাগের শি’ক্ষার্থী।

হাবিব ওয়াহিদের এই বি’য়ের খবরই ছিল সংগীত জগতে মঙ্গলবারের আ’লোচিত বি’ষয়। অথচ ছে’লের বি’য়েতে উপস্থিত থাকা তো দূরের ক’থা এ বি’ষয়ে তেমন কিছু জানেন না তার বা’বা কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ। ছে’লে কবে, কতো তারিখে বি’য়ে করেছেন সেটাও জা’না নেই তার।

এ নিয়ে গণমাধ্যমকে ফেরদৌস ওয়াহিদ ব’লেন, আমি শুনেছি হাবিব দু-তিন দিন আ’গে বি’য়ে করেছে। আমাকে কাল রা’তে ফোন করেছিল। শুনে আমি বললাম, যা-ই হোক যেহেতু বি’য়ে করে ফে’লেছ- তোমাদের জ’ন্য শুভকা’মনা থাকবে স’বস’ময়।

ছে’লের বি’য়েতে কেন ছিলেন না প্রশ্নের আ’গেই ফেরদৌস ওয়াহিদ ব’লেন,‘আমাকে হাবিবই ফোন করে বলল, একটা বি’য়ে হলো। আমি বললাম, শাবাশ। অ’ভিনন্দন। ছে’লে হিসেবে আমা’র যতটুকু বলার দরকার, ব’লে দিয়েছি।’ ছে’লের বি’য়ের বি’ষয়ে সেভাবে কিছু না জা’নার বি’ষয়টি খোলা’শা করেন এক স’ময়ের জ’নপ্রিয় পপ গায়ক।

ফেরদৌস ওয়াহিদ ব’লেন, আমি তো গ্রা’মে থাকি। এখানে নেটওয়ার্ক দুর্বল। আমি ‘ওয়াই-ফাই’ দিয়ে ক’থা বলি। ঢাকার স’বার স’ঙ্গে আমা’র ওয়াই-ফাই দিয়ে ক’থা হয়। আমাকে হয়তো ওয়াই-ফাইয়ে পায়নি। গতকাল রা’তে যখন পেল তখন আমাকে বলল, বা’বা আমি বি’য়ে করেছি। তাছা’ড়া এ নিয়ে কো’নো স’মস্যা দেখছি না। আমি উদার মা’নসিকতার।

আমি মনে করি, প্রত্যেক ব্য’ক্তির নিজস্ব জীবন প’রিচালনার স্বা’ধীনতা রয়েছে। আমা’র ছে’লে তার মতোই জীবন চালনা করবে। সে বি’য়ে করেছে, আমি ব’লেছি তোমাদের জ’ন্য শুভকা’মনা থাকবে। আমাকে সে কনে স’ম্প’র্কে বিস্তারিত ব’লেছে। আমি আমা’র ছে’লের জ’ন্য দোয়া রে’খেছি। কারও ব্য’ক্তিগত জীবনে আমি হ’স্তক্ষে’প করি না।

মামনিয়াখ্যাত এই জ’নপ্রিয় কণ্ঠশিল্পী ব’লেন, ‘আমা’র ছে’লের স’ঙ্গে আমা’র খুবই ভা’লো স’ম্প’র্ক।নিশ্চই সে খা’রাপ কো’নো সি’দ্ধান্ত নেবে না। এখন আমি শুধু বলতে পা’রি, আ’পনারা আমা’র ছে’লের নতুন জীবনের জ’ন্য দোয়া করবেন।’কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ কবে, কোথায় বি’য়ে করেছেন বা তার স্ত্রী'’র বি’ষয়ে তেমন তথ্যও জা’না নেই ভক্ত-অ’নুরাগীদের মঙ্গলবার হাবিব তার ফেস’বুকে বি’য়ের খবর জা’নালেও বিস্তারিত তথ্য দেননি।

তিনি লেখেন, ‘প্রিয় ভক্তগণ, আমা’র ব্য’ক্তিগত জীবনে হঠাৎ ঘ’টে যাওয়া একটি ঘ’টনা আ’পনাদের সা’থে শেয়ার করতে চাই। স’ম্প্র’তি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আ’পনারা স’বাই জানেন বৈশ্বিক মহামা’রির কারণে সারা’বি’শ্ব বর্তমা’নে খুব খা’রাপ স’ময়ের মধ্য দিয়ে যা’চ্ছে। বি’য়ের অ’নুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

খোঁ’জ নিয়ে জা’না গেছে, হাবি’বের স্ত্রী'’ শিফা শোবি’জের স’ঙ্গে জ’ড়িয়ে আ’ছেন। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন ম’হিলা ক’লেজের মা’র্কেটিং বিভাগের ছা'ত্রী।প্রস’ঙ্গত, এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বি’য়ে। তরুণ প্রজ’ন্মের এই মিউজিশিয়ান ২০০৩ সালে প্রে’ম করে বি’য়ে করেন লুবায়না নামের একজ’নকে। সংসারে মনমালিন্য দেখা দিলে অ’ল্প স’ময়ের ব্যবধানে তাদের বিচ্ছেদ ঘ’টে।

এরপ’র হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পা’রিবারিক পছন্দে বি’য়ে করেন চট্টগ্রা’মের মে’য়ে রেহা’নকে। ২০১৭ সালের ১৯ জানুয়ারি সেই বন্ধনও ভে’ঙে যায়। এরইমধ্যে জ’নপ্রিয় এক নাট্টাভিনেত্রীর স’ঙ্গে হাবি’বের প্রে’মের গুঞ্জ’ন ছড়ালেও বি’ষয়টি আর বি’য়েতে গড়ায়নি। এবার সত্যিসত্যি মডেল শিফার সংঙ্গে সংসার পাতলেন হাবিব।

Back to top button