প্রাক্তন হাবিবের বিয়ের খবর শুনে যা বললেন সাবেক প্রে'মিকা তিশা!

হুট করেই বিয়ের খবর জা’নালেন সংগীতশিল্পী হাবিব ওয়া’হিদ। মডেল আফ’সানা চৌধুরি শি’ফাকে তিনি বিয়ে করে’ছেন। এ খবরের পরপরই আ’লোচনায় আসে অ'ভিনে’ত্রী তানজিন তিশার স’ঙ্গে হা’বিবের সম্প’র্কের খব’র। এ

বিষয়ে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করলেও তিনি কোনো প্রশ্নের উত্তর দেননি। এমনকি বিয়ে প্রসঙ্গেও কোনো’কি’ছু জা’নেন না তিনি।ম’ঙ্গলবার দুপুরে নিজের ভেরি’ফায়েড ফে’সবুক পেজে বি’য়ের তথ্য নি’শ্চিত করে’ছেন হাবিব ওয়া’হিদ নিজেই।ফেসবুকে হাবিব জানান, আমি আমা'র ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপ’নাদের স’ঙ্গে ভাগ করতে

চাই। সম্প্র’তি, আমি বি’য়ে করে’ছি এবং আ’মা'র স্ত্রী'র নাম আফ’সানা চৌ’ধুরী (শিফা)। আপনা’রা সবাই জানেন যে, ক’রো’নার কা’রণে পুরো বিশ্ব ব’র্তমানে খু’ব খা’রাপ সম’য়ে কা’টছে, এই কা’রণে বিষ’য়টি সে’ভাবে কাউ’কে জানা’নো হয়নি। সবাই দো’য়া করবেন।

সংগী’তশিল্পী’ হাবিব ওয়াহিদ আর ছো’টপ’র্দার ম’ডেল ও অ'ভিনয়’শিল্পী তান’জিন তিশার প্রে’মের সম্প’র্ক ভে’ঙে গেছে অনে’ক আগেই। ২০১৬ সা’লের শে’ষের দিকে তারা প্রে’মে জড়িয়ে পগেন। এর বছর যেতে না যেতে’ই তাদের বি’চ্ছে’দ হয়। বি’চ্ছে’দের পর তিশা ব’লেন, হাবিব নিজ থেকেই আ’মাকে ভা’লো’বেসেছিল, আবার নিজ থে’কেই কো’নো কা’রণ না বলে স'ম্পর্ক ছিন্ন করে’ছে। কী' কার’ণে স’ম্পর্ক ছিন্ন করেছে, তার কোনো জ’বাব এ’নো পা’ইনি।

এর আগে দুবার বিয়ে ক’রেন হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে প্রথম লু’বায়না নামে’র এক মে'য়েকে বিয়ে ক’রেন হাবিব। বিয়ের কয়ে’ক বছ’রের মা'থায় প্রথম স্ত্রী'র স’ঙ্গে বি’চ্ছে’দ ঘটে তার। এরপ’রে হাবিব প্রে'মের স'ম্পর্ক নিয়ে ম’ডেল মোনা’লিসা’র সঙ্গে বি’তর্কি’ত হন। তাদের বিয়েও নাকি চূ’ড়া’ন্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা’দের বি’য়ে হয়নি। তবে আ’বারও প্রে'মে প’ড়েছি’লেন হাবিব।

চট্টগ্রা’মের মে'য়ে রে’হানের প্রে'মে পড়ে তাকে বি’য়ে করে’ছিলেন ২০১১ সালে। কোনো ধর’নের আ’নুষ্ঠানি’কতা ছা’ড়া’ই বি’য়ে হয়ে’ছিলো তা’দের। তবে’ ওই সংসা’রও টিক’লো না হাবিবের। ২০১৭ সালেই বি’চ্ছে’দ হয়ে যায়। তাদের সেই ঘরে আ’লিম ওয়া’হিদ নামের এক ছে'লে সন্তা’নও রয়েছে।

Back to top button