অবশেষে বৌ সেজে মাফ চাইলেন চিত্রনায়িকা তমা মির্জা!

চিত্রনায়িকা তমা মির্জা। তিনি একজন জাতীয় চলচ্চিত্র পুর’স্কার বিজ’য়ী। বর্তমা’নে তিনি চল’চ্চিত্রে নি’য়মি’তই কাজ কর’ছেন। ব্য’ক্তি’গত বিষ’য় নিয়ে স’ম্প্রতি তিনি খবরে’র শি’রো’নাম হন। এবার বৌ সে’জে ফেস’বুকে ছবি প্র’কাশ ক’রলেন তিনি।

ছবির ক্যা’প’শনে লি’খেছেন- ‘বউ, মা’ফ চাই’।তবে এটি ছিল রা”জধা’নীর ধা’নমন্ডি এলা’কার ড্রি’মস হেয়া’র অ্যান্ড বি’উটি পা’রে ফটোশুট। গতকাল ১১ জা’নুয়ারি এ ফটোশুটে অংশ নেন তমা মির্জা। ফ্যা’শন ডি’জা’ইনার গৌতম সা’হার কোরি’ওগ্রা’ফিতে ফ’টোশু’ট করেন মো. ফাহিম ইস’লাম দ্বীপ।

এ প্রস’ঙ্গে তমা মির্জা গণ’মাধ্য’মকে বলেন, ‘ড্রিমস হে’য়ার অ্যান্ড বি’উটি পার্লা’রের ফ’টো’শুট কর’তে কনে সা’জতে হয়েছে। সানজিদা ইসলা’মের এই পা’র্লা’রটি বেশ পরিপাটি। এখা’নকার বিউ’টিশিয়া’নরাও বেশ দক্ষ। সব মি’লিয়ে ভালো লেগেছে।’

তমা মির্জা বর্তমানে দেশ ‘টিভিতে ‘প্রিয় ত’মা'র মুখ’ নামে একটি অনু’ষ্ঠানের উপ’স্থাপনা কর’ছেন। তিনি ‘বলো না তুমি আমা'র’ সি’নেমা'র মাধ্য’মে চলচ্চিত্রে পা রা’খেন। সিনেমাটি প’রিচা’লনা ক’রেন এম বি মা’নিক। ২০১৫ সালে শাহ’নেওয়া’জ কাক’লি পরিচালিত ‘নদী’জন’ সিনে’মায় অ'ভি’নয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অ'ভিনে’ত্রী’ বিভা’গে জাতীয় চল’চ্চিত্র পুরস্কার পান তিনি।

এছাড়া এ চিত্র’নায়ি’কা অ’ভিনয় করে’ছেন শাহীন সুমনের ‘ম’নে বড় ক'ষ্ট’, অন’ন্ত হী’রা পরি’চা’লিত ‘ও আ’মা'র দেশের মাটি’, শাহাদাৎ হোসেন লি’ট’নের ‘অ’হংকার’, দে’বাশীষ বি’শ্বা’সের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রি’টার্নস’ ও মা'রিয়া’ তু’ষারের ‘গ্রাস’ সিনে’মায়।

Back to top button