ছে'লেসহ অনন্ত জলিলের ভিডিও ভাই'রাল

চিত্রনায়ক, প্রযোজক, পরিচালক ও ব্যবসায়ী অনন্ত জলিল। নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন তিনি। এবার ট্রেডমিলে হাঁটার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অনন্ত জলিলের।

ভিডিওতে দেখা গেছে, কালো পোশাকে ট্রেডমিলে হাঁটছেন অনন্ত জলিল। তার পাশে হাটছেন ছোট্ট আরিজ। শুধু হাঁটাই নয়, বাবার সঙ্গে বিভিন্ন আলাপচারিতায়ও মেতে উঠেছেন আরিজ। ভিডিওর ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘বছরের প্রথম সকালে ছে'লেকে সাথে নিয়ে ম'র্নিং ওয়াক।’

প্রকাশের পর ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য লক্ষ্য করা গেছে ভিডিওর কমেন্টস ঘরে। নেটিজেনদের অনেকে ‘শুভ কামনা’ জানিয়েছেন বাবা ছে'লের জন্য। আবার কেউ করেছেন কটূ আক্রমণ।

এদিকে, সম্প্রতি শেষ করেছেন ‘দিন-দ্য ডে’ শিরোনামের একটি সিনেমা'র চিত্রায়ণ। ই'রানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এতে অনন্তর বিপরীতে ছিলেন বর্ষা। এছাড়া তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা নির্মাণ করবেন তিনি। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এ সিনেমাতেও অনন্ত জলিলের বিপরীতে থাকবেন বর্ষা।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমায় অ'ভিনয় করে বড় পর্দায় অ'ভিষেক হয় ঢাকাই সিনেমা'র আ'লোচিত চিত্রনায়ক অনন্ত জলিলের। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে অ'ভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা ও ববি।

Back to top button