একাকী'ত্বের ভ'য় নেই, সিঙ্গেল ছবি পোস্ট করে কী'সের ইঙ্গিত দিলেন নুসরাত জাহান

শ্রাবন্তীর পর এবার নুসরাত। নুসরাতের সংসারেও ধরেছে ভা’ঙ্গন। নিখিল নুসরাতের মাঝে ঢু’কে প’ড়েছে টালি অ'ভিনেতা যশ এমনটাই জল্পনা ঘুরে বেড়াচ্ছে’ টালি’পাড়ার অলিতে গলি’তে। জল্প’না উস্কে কিছুদিন আগেই ইন’স্টাগ্রা’মে নিখিল ও নুসরাত একে অ'প’রকে আন’ফলোও করে দি’য়েছেন।

এরই মা’ঝে ‘একা’কী'’ত্বের ভ’য় নেই’ সোশ্যাল মি’ডিয়ার সাফ বার্তা তার’কা সাংসদ নুসরাতের। হঠাৎ একাকী'ত্বের কথা কেনও প্র’কাশ্যে আন’লেন অ'ভিনেত্রী? তবে, কি কা’উকে মিস ক’রছেন নুসরাত!

নুসরাত ও তাঁর সহ অ'ভি’নেতা যশ দাশ’গুপ্তের একস’ঙ্গে রাজস্থান বেড়া’তে যাও’য়ার পর থে’কেই সে’লেব জু’টি’র মধ্যে কিছু একটা চলছে গু’ঞ্জন শুরু হয়ে’ছে। যদিও এই দুই তার’কাই এই নিয়ে মুখে কু’লু’প আট’লেও তাদের সো’শ্যাল মিডি’য়ার প্র’ফাইল বলছে অন্য কথা।

সোশ্যা’ল মি’ডিয়ায় একের পর এক ছবি যশের সঙ্গে পো’স্ট করছেন নুসরাত। কিন্তু যখন যশকে নিয়ে এত’টাই ব্যস্ত তার’কা সাংসদ ঠিক তখন নিখিলকে সম্পূ’র্ণ ভুলে গিয়ে’ছেন অ'ভিনে’ত্রী। ২০১৯ সালের ১৯ জুন ডে’স্টিনেশ’ন ওয়ে’ডিং সরে নুসরাত নিখিল। কি’ন্তু বিয়ের পর নুসরাত এক’বার অ’তিরিক্ত ওষুধ খেয়ে হাসপা’তা'লে ভর্তিও হন।

যা নিয়েই সেই সময় ব্যা’পক গু’ঞ্জ’ন হয় সেই সময়। কিন্তু এরই মাঝে যশ নুসরাতের একা’ধি’ক ইনস্টা’গ্রাম’ পোস্ট জ’ল্পনা বা’ড়িয়েছে। এদিকে নুসরাত ও নিখিল গত ক’য়েক মাস এক ছাদের ত’লায় থাক’ছেন না বলেও খবর। এরপরই কিছু’দিন আগে নুসরাত নিজে’র ইনস্টাগ্রাম পোস্টে নি’খিলকে আন’ফলো করে দেন। ফলে জল্পনা’র মা’ত্রায় নতুন রসদ যোগ হয়।

নিখিল নুস’রাতের স’ম্পর্কের অব’স্থান বর্তমানে ঠিক কি সে’ই নিয়ে যখন ব্যস্ত স’কলে তারই মাঝে লা’লপ’রী হয়ে সক’লের সামনে আসলেন তারকা সাংসদ। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাই'রাল লাল গাউনে গ্ল্যামা’রাস নুসরাত। পরনে লাল গাউন থাকলেও হাতে অ'ভিনেত্রী ধরে রেখেছেন কালো লেদার জ্যা’কেট। সঙ্গে খোলা চুল আর হাল’কা মেক’আপে ঠোঁটের কোণে আলত হাঁ’সি। সবু’জের মাঝে রাতের অ’ন্ধ’কারে একা’কী' দাঁ’ড়িয়ে নুসরাত।

ছবির পোস্ট করে অ'ভিনেত্রী ক্যাপশনে নুসরাত লেখে ‘প্যান্ডোরা বক্স খুলে ফেলেছে। নতুন হাই হিলস পড়ে, সে শহ’রে ঘু’রতে বেরিয়ে পড়েছে’।ছবি পোস্ট করে ক্ষা’ন্ত হন’নি স’ম্প্রতি ইন’স্টাগ্রাম স্টো’রিতে একটি বার্তাও দি’য়েছে’ন নুসরাত। তিনি সাফ জা’নান একাকী'ত্বের ভ'য় তাঁর নেই। নুসরাতের কথায়, ‘একজন নারী যে জা’নে খাবার টে’বিলে সে কী' নিয়ে এসেছে, তাঁর কো’নওদিন একা খা’ওয়ার ভ’য় থাকে না’।

Back to top button