এবার প্রকা’শ্যে বাবা অমিতাভকে দো’ষারো’প করলেন ছে'লে অ'ভিষেক?

অমিতাভ বচ্চ’নে’র কাছ থেকে’ই সংক্র’মি’ত হ’য়ে’ছেন। বা’বার’ জন্য’ই তাঁর ক’রো’না সংক্র’ম’ণ হয়। এমন দা’বি করে বি’পা’কে পড়লেন অ'ভি’ষে’ক বচ্চন। বি’ষয়টি খুলে’ই বলা যাক তা’হলে।

দ্য ক’পিল শর্মা শো’য়ে সম্প্রতি হা’জি’র হন অ'ভি’ষে’ক বচ্চন। দ্য বিগ বুল-এর প্র’মোশ’নের জন্যই ক’পি’লের শো’য়ে হাজির হন অ'ভিষেক বচ্চন। ওই শোয়ে হাজি’র হয়েই অ’ভি’ষেক বলে’ন, ক”রো’নায় আ”ক্রা”ন্ত হ’ওয়ার পর অ’জ’য় দে’ব’গণ তাঁ’কে ফোন করে খোঁ’জ নেন।

অ’ভি’ষেক কার কাছ থেকে সংক্র”মি’ত হতে পারেন ব’লে প্রশ্ন ক’রে’ন অ’জয়। যার উত্তরে অ’ভিষে’ক জানা’ন, বাবা’র কাছ থে’কেই তাঁর সংক্র’ম’ণ হয়েছে। অ'ভি’ষে’কে’র ওই উত্তরে তাঁকে ধ”মক দে’ন অ’জয়। অমি’তা’ভ বচ্চন তো বাড়ি থেকে’ই বের হন’নি ওই সম’য়, তাহ’লে তাঁর কাছ থে’কে জু’নি’য়র ব’চ্চন কী'’ভাবে সংক্র”মিত হতে পা’রেন ব’লে প্র’শ্ন তো’লেন অজয়।

এরপ’রই অ’ভি’ষেক বলে’ন, তিনি কো’ভিডে সংক্র”মি”ত হওয়ার ৫-৬ দিন আ’গে অ’জয় দে’ব’গণ তাঁর ‘বা”ড়িতে যান। তা’লে কী'! দিও ওই কথা বলতে গিয়ে হেসে ফে’লেন জু”নিয়র বচ্চন এবং গোটা ঘট’নাকে’ই ম’জা’র ছলে ক’পিলে’র শো’য়ে তু’লে ধ’রা হয়।

প্রসঙ্গ’ত অ”মি’তাভ বচ্চন অ’সুস্থ হওয়ার পর আচ’ম’কা’ই ক”রো’নায় সংক্র’মি’ত হন অ'ভিষেক বচ্চন। দুজনকেই হাসপাতা'লে ভর্তি করার পর কোভিডে আ’ক্র’ন্ত হন ঐ’শ্বরিয়া রাই বচ্চনও। মহা’মা'রী’র ছো’বল থেকে বাদ পড়ে’নি ছো’ট্ট আরা’ধ্যা’ও। অমিতাভ এবং অ'ভি,ষেক বচ্চন হাস’পাতা’লে ভ’র্তির পর শ্বা’সক’ষ্ট শুরু হওয়ার পর হাস’পাতা'লে ভ’র্তি করা হয় ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আ’রা’ধ্যা’কেও।

Back to top button