কার জন্য কা'ন্নায় ভেঙে পড়লেন সালমান খান?

সালমা’ন খানের জ’নপ্রিয় শো বিগ বস। বর্তমা’নে এর সিজ’ন ১৪ চলছে। বিগ বস মা’নেই বি’তর্কের শেষ নেই। সিজ’ন ১৪-তে ক্রমশ বাড়ছে বিবাদ।

সি’দ্ধা’র্থ শুক্লা, গওহর খান, হিনা খান বিগ বস হাউসের সি’নিয়র সে’জে আ’সার স’ময় স’বার অ’নুমা’ন ছিল অ’তি’রিক্ত স’ম’স্যা সৃষ্টি হচ্ছে। তবে স’মস্যা বাড়ল বি’কাশ গুপ্তা, আরশি খান, রাখি সাও’য়ান্ত, রা’হুল মহাজ’ন আ’সার প’র। তবে তারা যাওয়ার প’র যেন হাউ’স’মেটস’দের মধ্যে স’মস্যা ক্র’মশ বৃ’দ্ধি পাচ্ছে। নতুন সদস্যরা এসে কো’নো’ভাবে’ই পু’রনো সদ’স্যদের স’ঙ্গে মি’লি’মিশে থাকতে পারছে না।

তবে এবার বদ’লে গেল বিগ বস-এর আ’বহাওয়া। প’রিবা’রের সদ’দের স’ঙ্গে দেখা করার প’র্ব শেষ হ’তেই ফের গু’রু’গ’ম্ভীর প’রি’বেশ চারি’দিকে। এভিকশ’নের স’ময় আস’তেই কা'ন্না’য় ভে’ঙে পড়ল স’ব স’দস্য। তবে এই প্রথবার কা'ন্নায় ভে’ঙে পড়লেন স’ঞ্চালক সাল’মা’ন খানও। এক প্র’তিযো’গীর এভি’কশনে নিজেকে আর সাম’লাতে পারলেন না ভাই’জান। চোখে পানি আ’সতেই ক্যামে’রা থেকে মুখ লুকি’য়ে ফে’ললেন তিনি। সোশ্যাল মি’ডিয়ায় ভা’ই'রা’ল হল সেই ভি’ডিও।

রুবিনা দি’লাইক, অ’ভিনব শুক্লা, আলি গোনি, জ্যাস’মিন ভাসিন ছিলেন সেই এভিক’শনের প’র্বের চা’রজ’ন সদস্য। এনা’দের মধ্যেই যেকো’নো একজ’নকে বিদায় জা’না’তে হল বিগ বস-এর সফ’রকে। প্রোমোতে দেখা গেছে তার নাম নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আ’সতে ব’লেন সালমা’ন। র'হস্য অ’টুট রাখার জ’ন্যই সেই নাম আ’র ফাঁ’স করা হয়নি প্রো’মো ভি’ডিওতে।

তবে সালমা’নের প্র’তি’ক্রি’য়াই অ'বাক করে দিল স’বাইকে। হঠাৎ কোন প্র’তি’যোগীর এভি’কশনে এভাবে ভে’ঙে পড়লেন সালমা’ন। কমেন্ট সেক’শনে দর্শকরা অ’নু’মা’ন করেছে সেই সদস্য জ্যা’স’মিন। তবে স’ময় বলবে কার জ’ন্য নিজের চোখের জল আ’ট'কে রাখতে পারেননি সালমা’ন খান।

Back to top button