যে কারণে মিথিলার বর্তমান স্বামীকে পছন্দ করেন তাহসান

১১ বছরের দা’ম্পত্য ভাঙার প’র সংগীতশিল্পী তাহসান নতুন করে কো’নো স’ম্প’র্কে না জড়ালেও রাফিয়াত রশিদ মিথিলা ক’লকাতার প’রিচালক সৃজিত মুখার্জিকে জীবনস’ঙ্গী করেছেন।

গত বছরের ডিসেম্বরে মিথিলা দ্বি’তীয় বি’য়ের প্রথম বার্ষিকী'’ উদযাপন করেছেন। একমাত্র মে’য়ে আ’ই’রাকে নিয়ে সৃজিতের স’ঙ্গে সুখেই আ’ছেন এই অ’ভিনেত্রী।তবে সাবেক স্ত্রী'’র বি’য়ে নিয়ে এত’দিন কো’নো মন্তব্য না করলেও এবার তার স্বা’মী সৃজিতকে নিয়ে ক’থা ব’লেছেন তাহসান।

‘নো ল্যান্ডস ম্যান’ ছবি নিয়ে স’ম্প্র’তি ক’লকাতার আনন্দবাজার ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন সংগীতশিল্পী তাহসান। সেখানে আলাপচারিতার একপ’র্যায়ে সৃজিত মুখার্জির প্রস’ঙ্গ উঠে আসে।

ভা’রতের কোন অ’ভিনে’তাকে ভাল লাগে- প্রশ্নের জবাবে তাহসান জানিয়েছেন, ছোটবেলা থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দে’খে বড় হয়েছেন। এ ছা’ড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাজও তার খুব ভাল লাগে।

আর প’রিচালক হিসেবে কাকে ভা’লো লাগে- জানতে চাওয়া হলে তিনি সত্যজিৎ রা’য়ের নাম ব’লেন।সু’যোগ পেলে ভা’রতের কোন প’রিচালকের স’ঙ্গে কাজ করার ইচ্ছা রয়েছে- এমন প্রশ্নে তাহসান ব’লেন, আমি এ রকম রিজিড চি’ন্তাভাবনা করি না। আ’গে দেখি গ’ল্পটা কেমন।

‘তবে এখন সৃজিত আমা’র খুবই প্রিয়, কারণ আমা’র মে’য়েরও খুব ভাল লাগে তাকে। যদিও আ’গে থেকেই তার কাজ বেশ পছন্দ করতাম। এ ছা’ড়াও রা’জ চক্রবর্তীর কাজ দে’খে বেশ ভাল লেগেছে।’

ক’লাকাতায় না যাওয়ার প্রস’ঙ্গে তাহসান ব’লেন, আসলে আমি যে ধরনের কাজ করতে চাই, সে ধরনের কাজের জ’ন্য এখনও ডাক পাই’নি। তাই কনসার্ট বা অ’ভিনয়ের জ’ন্যও যাওয়া হয়নি কখনও। তবে এখন ক’লকাতায় যাওয়ার একটা বড় কারণ পেয়েছি।

‘আমা’র মে’য়ে আ’ই’রা সেখানে তার মায়ের স’ঙ্গে থাকে। তাই ক’লকাতা আ’সার জ’ন্য আমা’র মন এখন উড়ছে! জীবনের এমন একটা জায়গায় আ’ছি, ক’লকাতায় যে কাজই পাব, লুফে নিয়ে চ’লে যাব।’

Back to top button