ওমা! কি সব আ’পত্তিক’র দৃশ্য শুরু হলো: অ’পু বিশ্বা'স

ধরুন, পা‌রিবা‌রিক আড্ডা হচ্ছে। আপনি আড্ডার ফাঁকে ফেসবুকে বন্ধুদের পোস্টগুলো পড়ছেন। হঠাৎ একটি ভিডিওতে চোখ আ’ট’কে গেল। কৌতূহলী হয়ে প্লে বা’টন চাপ’তেই নোংরা দৃ’শ্যের স’ঙ্গে অ’শ্লী’ল শব্দ ভেসে এলো।

কী' করবেন সেই মুহূর্তে? পাঠক, এই প্রশ্নটি আপনার উদ্দেশ্যে চিত্র’নায়িকা অ’পু বিশ্বা’সের। সম্প্রতি এমনই এক বিব্র’তকর পরিস্থি’তিতে পড়েছিলেন তিনি।

দিন কয়েক আগে’র ঘটনা। অ’পু বলেন, ‘বাসায় বসে ফেসবুকে বন্ধুদের পোস্টগুলো দে’খছিলাম। হঠাৎ একটি ভিডিও ক্লিপ এলো। নাট’কের দৃশ্য ভেবে ক্লি’ক করতেই; ওমা! কি সব আ’পত্তিক’র দৃশ্য শুরু হলো। এর সঙ্গে আবার অ’শ্লী’ল শব্দ!’

অ’পুর সঙ্গে এ সময় পরিবারের অনেকেই ছিলেন। বিশেষ করে মা’র সামনে অ’পু এই ঘটনায় ভীষণ অস্বস্তিতে পড়েন। অ’পুর ভাষায় ‘আমি লজ্জায় মুখ লুকাতে পারছিলাম না!’অ’বাক ব্যাপার হলো, ভিডিও ক্লিপটি ছিলো আমাদের দেশেরই একটি ওয়েব সিরিজের।

অ’পু ক্ষুব্ধ কণ্ঠে বলেন, ‘এখনই এসব বন্ধ করা উচিত। আমাদের চলচ্চিত্রেও একটা সময় অশ্লীলতা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছিল। পরিণতি সবারই জানা। ফলটা ভালো হয়নি। সুতরাং ওয়েব সিরিজের নামে এই অশ্লীলতাও ভালো ফল বয়ে আনবে না। ভালো দর্শক মুখ ফিরিয়ে নেবেই।’

Back to top button