এবার পরমব্রতের সঙ্গে মধুমিতা!

ছোটপর্দাকে বিদায় জানিয়ে বড়পর্দায় বেশ ব্যস্ত হয়ে উঠছেন মধুমিতা সরকার। এরই মধ্যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে তার। ‘লাভ আজ কাল পরশু’ এবং ‘চিনি’ সিনেমা দুটিতে অ'ভিনয় করে ‘ট'ক অব দ্য টলিউড’-এ পরিণত হয়েছেন মধুমিতা।

এবার জনপ্রিয় অ'ভিনেতা পরমব্রতের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন মধুমিতা। টলিউডের নতুন এ জুটিকে নিয়ে বেশ আলোচনা চলছে ওপারে। তাদের রসায়ন নিয়েও কথা বলছেন অনেকে।

‘ট্যাংরা ব্লুজ’ শিরোনামের একটি সিনেমায় অ'ভিনয় করছেন পরমব্রত ও মধুমিতা। পর্দায় সঞ্জীব মণ্ডল ও জয়ী চরিত্রে দেখা যাবে তাদের। এমনটাই জানা গেছে ভা'রতীয় গণমাধ্যম সূত্রে। সুপ্রিয় সেন পরিচালিত এ সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। অ'ভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন পরমব্রত।

গল্পে দেখা যাবে, জয়ী মুম্বাইয়ের উঠতি সংগীত পরিচালক। মুম্বাইয়ের চাকচিক্যে জীবন ছেড়ে কলকাতার ট্যাংরাতে অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন। বাড়ি ফেরার পথে একদিন বস্তির কিছু ছে'লেদের পারফরমেন্স দেখে অ'বাক হয়ে যায় জয়ী। হঠাৎ বো'মা বি'স্ফোরণে বদলে যায় সবকিছু। গল্প মোড় নেয় অন্যদিকে।

প্রথমবার মধুমিতার সঙ্গে স্ক্রিন শেয়ার করে তার অ'ভিনয়ের প্রশংসা করেছেন পরমব্রত। ভা'রতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘খুব তাড়াতাড়ি আম'রা ছবির ছন্দের সঙ্গে পা মিলিয়ে ফেলতে পেরেছি।

সুব্রতর দক্ষতার কথা তো না বললেই নয়। এত গোছানো একটা ছবি! এ বার খালি অ'পেক্ষা করছি কবে ছবিটা দর্শকের সামনে আসবে।’জানা গেছে, সিনেমা'র চিত্রায়ণ এরই মধ্যে শেষ হয়েছে। চলছে পোস্ট প্রডাকশনের কাজ। ফেব্রুয়ারিতে সিনেমা'র মুক্তির তারিখ ঘোষণা করবে টিম।

Back to top button