‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা'র সেই ‘পু’ ফিরছে নতুন লুকে

বলিউডের দর্শকনন্দিত সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’। যা এখনো মানুষ নতুন করে বার বার দেখে। এর জনপ্রিয়তা এখনো ঠিক আগের মতই রয়েছে।

বক্স অফিস হিট করা এই সিনেমা'র গল্প কাঁদিয়েছে অনেক ভক্তদের। এতে অ'ভিনয় করেছিলেন বলিউডের সবটপ তারকারা।সিনেমাটিতে কারিনা কাপুরের শৈশবের চরিত্রে অ'ভিনয় করেছিলেন মালবিকা রাজ।

এ সিনেমায় তার চরিত্রের নাম ছিল ‘পু’। কারিনা কাপুরও ‘পু’ নামে বেশ খ্যাত। সেই ছোট্ট মালবিকা এখন বড়হয়েছেন। আর ‘স্কোয়াড’ সিনেমা দিয়ে ফের আবির্ভূত হচ্ছেন। সম্প্রতি এ সিনেমায় মালবিকার প্রথম ঝলক প্রকাশ হয়েছে।

স্কোয়াড’ সিনেমা'র দৃশ্যে মালবিকা রাজ ভা'রতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ‘স্কোয়াড’সিনেমা'র ফার্স্ট লুকে মালবিকাকে অ্যাকশন অবতারে দেখা যাচ্ছে, হাতে রাইফেল।

এই অ্যাকশন থ্রিলারে মালবিকাকে একইসঙ্গে খু'নে ও লাস্যময়ী ভঙ্গিতে দেখা যাবে। রোমান্সও করবেন তিনি।পত্রপত্রিকার খবর, এ সিনেমায় রিনজিং ডেনজংপার বিপরীতে দেখা যাবে মালবিকা রাজকে। বলিউড অ'ভিনেতা জগদীশ রাজের মে'য়ে মালবিকা।

সিনেমাটি পরিচালনা করেছেন জ্যোতি কাপুর দাস। এর অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন অস্ট্রেলীয় স্টান্ট কো-অর্ডিনেটর কায়ার বেক, যিনি ‘ম্যাড ম্যাক্স : ফিউরি রোড’, ‘ক্যাসিনো রয়্যাল’ ও ‘সান অ্যান্ড্রেয়াস’-এর জন্য বিখ্যাত।

Back to top button