নুসরাতের জন্ম'দিন পার্টিতে নেই স্বামী নিখিল, হাজির প্রে'মিক যশ? (ভিডিও)

৮ জানুয়ারি, শুক্রবার ছিল সাংসদ, অ’ভিনেত্রী নুসরাত জা’হানের জ’ন্ম'দিন। তবে ৮ নয়, ৭ জা’নুয়া’রি রা’তেই নিজে’র জন্ম'দিন সেলিব্রেট করেন নুসরাত। তাঁর সেই জন্ম’দি’নের পার্টিতে উপস্থিত ছি’লেন অ'ভি’নেত্রীর কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব।

সূ’ত্রের খবর, স্বামী নি’খিল নন, নুসরা’তের জন্ম”দিনের পার্টি’তে হাজি’র হয়ে’ছিলেন বন্ধু যশ দাশগুপ্ত।গাঢ় নীল স্কার্ট, আকাশি র’ঙের জ্যাকে’ট এবং খোলা চুলে জন্ম’দিনের পা’র্টিতে হাজি’র হয়ে’ছিলেন সাংসদ, অ'ভিনেত্রী।

নুসরাত ও যশের ফ্যানপেজে উঠে এসেছে অ'ভি’নেত্রীর জ’ন্ম'দিন সে’লিব্রে’শনের ছবি ও ভিডিও। যেখানে এ’কাধিক কেক কে'টে জন্ম'দিন পালন করতে দেখা যাচ্ছে নুসরা’তকে। যদিও সাংসদ, অ'ভিনেত্রীর জন্ম'দি’ন পা’র্টিতে ঠিক কে কে ছিলেন, সেই ছবি অবশ্য সা’মনে আসেনি।

এদিকে নু’সরাত তাঁর ইন’স্টা’গ্রাম স্টো’রিতে বি’ভিন্ন বন্ধু-বান্ধবদের পাঠা’নো শুভে’চ্ছা বার্তা শেয়া’র করলেও সেখানে নিখি’লের কোনও শু’ভেচ্ছা’বার্তা নেই। নু’সরাতের ইনস্টাগ্রাম স্টো’রিতে য’শ ছাড়াও মিমি, ঋতাভরী, পাওলি দাম, তনুশ্রী চক্রব’র্তী সহ ই’ন্ডাস্ট্রির আরও কিছু বন্ধু-বা’ন্ধব’দের পা’ঠানো শু’ভেচ্ছা বার্তা শেয়া’র করা হয়ে’ছে। তার মধ্যে আবার পাওলির শেয়ার করা শুভে’চ্ছা’র্তায় উঠে এসেছে নুসরাত-নিখিলের বিয়ের ছবি।

সম্প্রতি, রা’জ’স্থান থেকে ছুটি কা’টি’য়ে ফিরে’ছেন নুসরাত জাহান। টা’লি’পাড়ায় জো'র গুঞ্জন নুসরাত ছুটি কা'টা’তে গিয়ে’ছিলে’ন যশ দাশগু’প্তের সঙ্গে। আজ’মে’ঢ় শরি’ফের যশের স’ঙ্গে নুসরা’তের ছবি ও ভি’ডিওতে উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও এবিষ’য়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরাত ও যশ দুজনেই।

ব্য’ক্তি’গত বিষয় নি’য়ে মুখ খুল’তে না’রা’জ অ'ভিনেত্রী। তবে তিনি যে রা’জ’স্থান গিয়েছিলেন সে’কথা অবশ্য মে’নে নিয়ে’ছেন নুস’রাত। এই মু’হূর্তে তিনি মায়ের বা’ড়িতে রয়েছে সেকথা একটি সংবাদ’মাধ্যমকে দেওয়া সা’ক্ষাৎকারে জা’নি’য়েছেন।

তবে নিখি’লে’র সঙ্গে বৈ’বা’হিক স’ম্প’র্ক, যশের স’ঙ্গে বিয়ে নিয়ে তিনি কোনও ক’থা বলতে চান’নি। অন্য’দিকে যশ দা’শগু’প্ত একটি সংবাদ’মাধ্যম’কে দেওয়া সা’ক্ষাৎকারে জা’নি’য়েছেন প্র’ত্যে’কবার তিনি যে’মন রোড ট্রি’পে যান, এবারও তেমনই গিয়ে’ছিলেন। তবে নুস’রাতের ব্য’ক্তি’গত জীবনে কী' চলছে তা তাঁর জা’না নেই।

Back to top button