বছরের শুরুতেই আলোচনায় অ'পূর্ব-মেহ'জাবীন জুটি

সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল হক ফারুক অ'পূর্ব ও মেহ'জাবীন চৌধুরী….সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল হক ফারুক অ'পূর্ব ও মেহ'জাবীন চৌধুরী। তাদের নাট'কগুলো থাকে দর্শকের আগ্রহের প্রথম তালিকায়।

টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইন প্লাটফর্মগুলোতেও এ জুটির চাহিদা তুঙ্গে।নতুন বছরের শুরুতেই তারা আলোচনায় এলেন। মহিদুল মহিমের নাট'ক ‘ক্যান্ডি ক্রাশ’ প্রকাশ হয়েছে সিএমভ ‘র ব্যানারে। এই নাট'কে অ'ভিনয় করেছেন অ'পূর্ব ও মেহ'জাবীন। নাট'কটি তাদের বেশ প্রশংসা উপহার দিয়েছে।

শুধু দেশ নয়, বিদেশের দর্শকরাও মুগ্ধতা প্রকাশ করছেন নাট'কটি দেখে। যেখানে রয়েছে পশ্চিমবঙ্গ থেকে দিল্লীর জনগণও! ভা'রতীয় দর্শকদের বেশিরভাগই মন্তব্য করছেন এই বলে, ‘এই নাট'কটি দেখে মনে হচ্ছে ভা'রতীয় নাট'কের চেয়েও কয়েক ধাপ এগিয়ে আছে বাংলাদেশ।’৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাট'ক ‘ক্যান্ডি ক্রাশ’।

গেল ৫ দিনে এটি দেখা হয়েছে ২৫ লাখ ৭৫ হাজার বারেরও বেশি। আর কমেন্ট পড়েছে প্রায় ৮ হাজার। যার বেশিরভাগই পজিটিভ মন্তব্য।বছরের শুরুতেই এমন সফলতা প্রসঙ্গে অ'পূর্ব বলেন, ‘আলহাম'দুলিল্লাহ, বছরটা খুব ভালো একটি কাজ দিয়ে শুরু হয়েছে। নাট'কটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাট'কটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাট'কটি আমা'রও খুব পছন্দের।’

নাট'কের চিত্রনাট্যের প্রশংসা করে মেহ'জাবীন বলেন, ‘চিত্রনাট্যের ক্ষেত্রে আমি বলবো মহিম ভাইয়ার প্লাস পয়েন্ট হচ্ছে তার সংলাপ লেখার গুণ। সে যখন লেখেন, একটার সাথে একটার এতো সুন্দর ম্যাচিং হয়, একটা ছন্দ থাকে তার লেখার মধ্যে। দর্শক একটার পর একটা লাইন শোনেন, আর মুগ্ধ হন।

এমন চিত্রনাট্যে অ'ভিনয় করলেও মজা লাগে। তো এই কাজটি করার সময় যেমন রেসপন্স আশা করেছিলাম, প্রচারের পর ঠিক তেমনই সাড়া পাচ্ছি। আশা করি নাট'কটি যারা এখানো দেখেননি, তারা দেখে নেবেন। দেখলে আনন্দ পাবেন।’

Back to top button