এবার মায়ের চরিত্রে পর্দা কাঁপাতে আসছেন জাহ্নবী

জাহ্নবী কাপুর। তিনি বলিউডের প্রয়াত অ'ভিনেত্রী শ্রীদেবী ও নি;র্মাতা বনি কাপুর দম্পতির মে'য়ে। খু;ন বেশিদিন হয়নি শ্রী;কন্যা জা;নভির চলচ্চি;ত্রে অ;ভিষেক হওয়ার। কিন্তু এই অল্প সম;য়েই দ;র্শক মনে সা;ড়া ফেলেছেন এই অ'ভি;নেত্রী।;

এবার শোনা যা;চ্ছে মা;য়ের বিখ্যাত একটি চরিত্রে অ'ভিনয় করবেন জাহ্নবী। শ্রীদেবী অ'ভি;নীত ১৯৮৭ সালের ব্লক;বা;স্টার সিনেমা ‘মি. ইন্ডিয়া’। এ সিনেমা;য় সাংবা;দিক চরিত্রে অ'ভি;নয় করে তু;মুল খ্যাতি পেয়ে;ছিলেন শ্রীদেবী।

সিনেমাটি রিমেকের ঘোষণা দিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। খবর রটেছে, এতে শ্রীদেবী অ'ভিনীত চরিত্রটিতে অ'ভিনয় করবেন জাহ্নবী।কথাটি কতটুকু সত্য- এমন প্রশ্নের জবাবে জুম টিভিকে আলি আ;ব্বাস জাফর বলেন, ‘এমন ঘটলে বনি কাপুর খুব খুশি হবেন।’ তবে তিনি এটাও জানান, এখনো অ;ভিনেতা-অ'ভিনেত্রী চূড়ান্ত করা হয়নি। শোনা যাচ্ছে, নি;র্মাতার পছন্দে;র তা;লিকায় নায়ক হিসেবে শীর্ষে রয়েছেন রণবীর কাপুর।

গত বছরের ফে;ব্রুয়ারিতে আলি আব্বাস জাফর যখন মি. ইন্ডিয়া-২ নির্মা;ণের ঘোষ;ণা দেন, তখন মূল সিনেমা'র নির্মা;তা শেখর কা;পুর এ ব্যাপারে আ'পত্তি তুলেছিলেন। এক টুইটে তিনি বলে;ছিলেন, ‘সি;নেমাটি রিমে;কের ব্যাপারে তার অনুমতি নে;য়া হয়নি,

এম;নকি তার সঙ্গে কো;নো আ;লো;চনাও করা হয়;নি। মূল নির্মাতার অনু;মতি ব্য;তীত কেউ মি. ইন্ডিয়ার চ;রিত্র বা গল্প ব্যব;হার করতে পারবেন না।’তবে এ দ্বন্দ্ব ইতোমধ্যে মিটে গেছে বলেই অনুমান করা হচ্ছে। আলি আব্বাস জাফর খুব শিগগির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন।

Back to top button