নিজের গানে নিজেই মডেল হিরো আলম, নাচলেন নায়কের মত

হিরো আলম মানে আলোচনা স’মালোচনা। এসবকে তো’য়াক্কা না করে চলছেন নিজের মতো করে। কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মা’থাতেই নেন না এই সোশ্যাল মিডিয়ার আ’লোচিত ব্যক্তি। একের পর এক গান গাইছেন।

আর আলোচনাতেও থাকছেন সেভাবেই।তবে হি’ন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আ’ত্মপ্রকাশ করেন আলম। এরপর নানা ধরনের গান, গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। তবে এক শ্রেণির নে’টিজেনরা অবশ্য হিরো আলমকে ছে’ড়ে দেননি।

সোশ্যাল মিডিয়ায় মন্তব্য দিয়ে আ’ক্রম’ণ করার চেষ্টা করেছেন। বলা যায় মন্তব্য ছুঁ’ড়ে তো’পের মুখে ফে’লেছিলেন হিরো আলমকে। হিরো আলম তার স্বভাবমতোই ফের কাজ করলেন। এবার গান তো গাইলেন আর গানের সঙ্গে মডেল হলেন নিজেই। অর্থাৎ নিজে গায়ক নিজেই মডেল। কে কি বলছে সেসব তিনি শুনছেন না। গানের নাম ‘কিছু কথা আছে তোমা’র সাথে’ হিরো আলম ওরফে আশরাফুল আলমের সঙ্গে এই গানে কণ্ঠ দিয়েছেন সম্ভাবনাময়ী গায়িকা নাজু। আর গানে হিরো আলমের সঙ্গে মডেল হয়েছেন নিয়মিত মুখ নুসরাত।

আলম বলেন, ‘এক কথায় বলতে গেলে গানটি করেছি আমা’র মন চেয়েছে বলেই। আমি চিন্তা করেছি নিজের গানে এবার নিজেই মডেল হবো। আমি তো কারো কাছে যাচ্ছি। আমি গেয়েছি, অ’ভিনয় করেছি আমি টেলিভিশনের দরজায় দরজায় যাচ্ছি না। আমা’র চ্যানেল আছে সেখানে ছাড়ছি, যার ইচ্ছা হয় দেখবে, যার ইচ্ছা হয় না দেখবে না। এতে স’মালো’চনার কি আছে? আমি তো কাউকে জো’র করছি না।’

এর আগে হিরো আলম এক ভিডিওতে বলেন, ‘আমি কোনো গায়ক না, শিল্পী না। আমি ভা’ঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী'’ সমালোচনা করলো আমি কেয়ার করি না!’ গান গাইতে গিয়ে ভু’লভ্রা’ন্তি হলে সবাইকে ক্ষ’মা’র দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এরপর তিনি উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও জানান আশরাফুল আলম।

Back to top button