বিরতি কাটিয়ে ফিরছেন শার্লিন ফারজানা

প্রায় দেড় বছর ধরে পর্দায় নেই দেখা মডেল ও অ'ভিনেত্রী শার্লিন ফারজানার। উনিশ সালের মাঝামাঝি সময়ে টিভি নাট'কের শুটিংয়ের পর হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। অনেকটা সময় পেরিয়ে গেল বছরের শেষের দিকে এসে নিজের বিয়ের খবর জানান গণমাধ্যমে।

শুধু তাই নয়, গেল বছরের নভেম্বরে পুত্র সন্তানের জননীও হয়েছেন তিনি। বিয়ে, সংসার, সন্তান সবকিছু গুছিয়ে নিতেই এই সময়টা নিয়েছিলেন ‘উনপঞ্চাশ বাতাস’ খ্যাত এই নায়িকা।এদিকে আজ এই অ'ভিনেত্রীর জন্ম'দিন। প্রথম প্রহর থেকেই ভক্ত অনুরাগীসহ সহশিল্পীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন। এক দিকে করো'নার প্রকোপ এবং অন্যদিকে নিজের মাতৃত্ব;

সবকিছু মিলিয়ে অনেকটা সময় বাইরের আলো খুব একটা দেখা হয়নি তার। যার কারণে নিজের জন্ম'দিনেও তেমন বিশেষ কোনো আয়োজন নেই।বিশেষ আয়োজন না থাকলেও ভক্তদের জন্য নতুন খবর হলো, দীর্ঘদিন পর এবার কাজে ফিরছেন সবার প্রিয় এই অ'ভিনেত্রী। এরইমধ্যে বেশকিছু কাজের প্রস্তাব এসেছে, কথাবার্তাও এগিয়েছে অনেকদূর। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন শার্লিন।

কিছুদিন আগেই বাংলাদেশ জার্নালের প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এই অ'ভিনেত্রী জানিয়েছেন, মোটামুটি বেশ ভালো একটা সময় তিনি কাজ থেকে দূরে রয়েছেন। নতুন বছরের শুরুর মাসেই কাজে ফেরার কথাও বলেন তিনি।শার্লিন ফারজানা বলেন, আলহাম'দুলিল্লাহ। সবকিছু মিলিয়ে ভালো আছি।

বিরতির এই সময়টা নিয়েছিলাম শুধুমাত্র আমা'র পরিবারকে সময় দেওয়ার জন্য। খুব সুন্দর একটা সময় কাটিয়েছি। এবার কাজে ফেরার পালা। কিছু নাট'কের কথাবার্তা হয়েছে। যথেষ্ঠ সাবধানতা মেনে তবেই কাজে ফিরছি।উল্লেখ্য, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগীতার বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন। এরপর বেশ কিছু নামীদামি ফ্যাশন হাউজের মডেল হয়ে নিজের উপস্থিতি প্রকাশ করেছেন।

কাজ করেন বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে। এরপর অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’ এর বিজ্ঞাপনের মডেল হয়ে রীতিমত নতুন করে আলোচনায় চলে আসেন তিনি। কাজ করেন অসংখ্য নাট'কে। অ'ভিনয়ের পথচলায় শার্লিন ফারজানা নিজেকে একজন অ'ভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত করে তুলছেন।

Back to top button