সরব হচ্ছেন শবনম বুবলী

ঢালিউডের র'হস্যময়ী চিত্রনায়িকা শবনম বুবলী। গত এক বছর ধরে মা হওয়ার বিষয়ে র'হস্য জিইয়ে রাখছেন তিনি। লোকচক্ষুর আড়ালে ছিলেন প্রায় ১১ মাস। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে ছিলেন খানিক সচল।

সম্প্রতি নীরবতা ভেঙেছেন শবনম বুবলী। আ'মেরিকা থেকে দেশে ফেরার কথা স্বীকার করেছেন তিনি। নীরব বুবলী সরব হচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এমনটাই দেখা গেছে তার ভেরিফায়েড ফেসবুক পেজে। নীরবতা ভাঙার পর নিজের ফেসবুকে পেজে তিনটি নতুন ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী।

৮ জানুয়ারি (শুক্রবার) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি আয়না ভালোবাসি কারণ তারা আমাকে ভালোবাসে।’ ইতিবাচক এবং নেচিবাচক মন্তব্য লক্ষ করা গেছে পোস্টের কমেন্টস ঘরে। তার আগে ৬ জানুয়ারি নতুন লুকের ছবি প্রকাশ করে বুবলী লিখেছেন, ‘সুখ আমাদের ওপর নির্ভর করে।’

এদিকে, নিজের ফেসবুকে পেজে ইনস্টাগ্রাম আইডির লিংক শেয়ার করেছেন বুবলী। জানিয়েছেন, এটিই তারপর আসল ইনস্টাগ্রাম আইডি। ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম আইডি খুলেছেন বুবলী। কালেভদ্রে সেখানে পোস্ট করতেন তিনি। নতুন বছরে নিয়মিত পোস্ট দেখা যাচ্ছে বুবলীর ইনস্টাগ্রামে। সামাজিক যোগাযোগামাধ্যমে এখন থেকে ‘অ্যাক্টিভ’ থাকবেন র'হস্যময়ী বুবলী। এমন আভাসই পাওয়া যাচ্ছে তার ঘন পোস্ট থেকে।

সবশেষ ২০২০ সালের ফেব্রুয়ারিতে ‘বীর’ সিনেমাটি মুক্তি পেয়েছিল বুবলীর। এতে শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করেছিলেন এ নায়িকা। এদিকে, মুক্তির অ'পেক্ষায় আছে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ এবং শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমা দুটি। এতে নিরব এবং শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করেছেন বুবলী।

Back to top button