নিজেকে ফিট রাখার র'হস্য ফাঁ'স করলেন আলিয়া (ভিডিও)

বলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রী আলিয়া ভাট। অ'ভিনয়, ফিগার ও ফ্যাশন এসবের মাধ্যমে বলিউড সিনেমাপ্রে'মীদের কাছে কদর পেয়ে থাকেন তিনি। আলিয়া ভাট এবার তার শরীর ফিট রাখার র'হস্য প্রকাশ্যে আনলেন।

শনিবার (৯ জানুয়ারি) ভা'রতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদন এমনই তথ্য উঠে এসেছে।পরিচালক মহেশ ভাটের মে'য়ে আলিয়া ভাট। অবশ্য এখন আর বাবার পরিচয়ে পরিচিত হতে হয় না তাকে। ২৭ বছরের আলিয়া নিজেই এখন জনপ্রিয় অ'ভিনেত্রী। শুধু তাই নয়, বলিউডে মিষ্টি নায়িকা হিসেবে তিনি দর্শকদের মধ্যে যথেষ্ট পরিচিত।

রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রে'মের কথা সবারই জানা। দুই তারকা নিজেরা কখনও প্রকাশ্যে সে কথা না বললেও ভক্তরা ইতিমধ্যেই তাদের নতুন নামকরণ দিয়েছেন ‘রালিয়া’। সেই আলিয়া এবার সবার সামনে প্রকাশ করলেন তার ফিট থাকার র'হস্য।

আলিয়া নিজে ভীষণ ফুডি একজন মানুষ। এমনকি ছোটবেলায় খুবই মোটা ছিলেন তিনি। নায়িকার পুরনো ছবির সঙ্গে আজকের আলিয়ার মিল খুঁজে পাওয়াই দুষ্কর। সেই আলিয়াই এখন স্লিম অ্যান্ড ট্রিম। নিয়মিত শরীরচর্চা তো করেনই, পাশাপাশি ডায়েটও মেনে চলেন কড়াভাবে।

তবে সেই ডায়েটে রয়েছে একটু র'হস্য। খেতে ভালোবাসেন বলে সবসময়ই অনেক কিছু খেতে ইচ্ছা করে তার। কিন্তু ডায়েটের ফলে সেসব খাবারের দিকে তাকাতেও পারেন না। তাই খিদে নিবারণ করার জন্য পানি পান করেন আলিয়া। একটি ভিডিওতে নিজেই প্রকাশ্যে এনেছেন তার এই গো'পন র'হস্য।

আলিয়া নিজেই জানিয়েছেন খিদে পেলেই পানি খেয়ে নেন তিনি। একে ওয়াটার থেরাপি বলে। আসলে আমাদের যখন ক্ষুধা বোধ হয় তখন আমাদের শরীর ডিহাইড্রেট হয়ে পড়ে। সে সময় পানি খেলে খিদে মেটে যায়। কিন্তু ক্ষুধা পেলে আম'রা অনেক খাবার একসঙ্গে খেয়ে নেই। ফলে শরীরে মেদ জমে। এভাবেই খুব সহ'জ উপায়ে নিজেকে মেদহীন রাখেন আলিয়া।

Back to top button