অ'ভিনেত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যালেঞ্জিং, মুখ খুললেন রোশন

ছিলেন এয়ারলাইন্সের চাকুরে, পরে জিমনেসিয়াম খুলেছেন। কিন্তু তাকে সবাই চেনে তার স্ত্রী' ও টলিউড অ'ভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় স্বামী হিসেবেই।স্ত্রী'-অ'ভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে স'ম্পর্কের টানাপোড়েন বারবার সংবাদ শিরোনামে এনেছে রোশন সিংয়ের নাম।

শ্রাবন্তীর সঙ্গে স'ম্পর্কের সর্বশেষ অবস্থা কী' তা নিয়ে কখনই মুখ খোলেননি রোশন। ওদিকে শ্রাবন্তীও ইনস্টাগ্রামে সক্রিয় থাকলেও দাম্পত্য জীবন নিয়ে একদম মুখে কুলুপ এটে রেখেছেন। তবে এ স'ম্পর্ক থেকে বেরিয়ে জীবন যে নতুন করে শুরু করতে প্রস্তুত শ্রাবন্তী তা তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টগুলোতে স্পষ্ট।

ইতোপূর্বে রোশন কখনও নিজের স'ম্পর্ক নিয়ে সাক্ষাৎকার দেননি। সম্প্রতি পশ্চিমবঙ্গভিত্তিক আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে প্রথম কিছুটা মুখ খোলেন রোশন। এই প্রথম তিনি স্পষ্ট স্বীকার করলেন, শ্রাবন্তীর সঙ্গে কোনও যোগাযোগ নেই তার।

স্ত্রী' স'ম্পর্কে বিস্তারিত আর কিছুই বলতে নারাজ রোশন। তবে স্ত্রী'র সুবাদে টলিউডে তার ব্যাপক পরিচিতি ও সুস'ম্পর্ক গড়ে উঠেছে। আর সেই স'ম্পর্ককে নিজের ব্যবসা সম্প্রসারণে কাজে লাগাবেন বলেও জানান রোশন সিং।

একজন অ'ভিনেত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যালেঞ্জিং? এমন প্রশ্নের উত্তরে রোশন বলেন, আর পাঁচটা সংসারের মতোই আমাদের সংসার ছিল। ও যে সুপারস্টার, সেটা বাড়িতে থাকলে কোনওদিন বুঝতে দেয়নি। এমনকি, আমা'র পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিল। ওর ছে'লের সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল আমা'র।

৪০৭ (মালবাহী ম্যাটাডর) চালায় আমা'র এক বন্ধু। তার সঙ্গেও ও মিশতে পারত। তবে আমি মনে করি, যা হয় সবসময় ভালোর জন্যই হয়। এর বেশি আমি কিছু বলব না। প্লিজ!স্ত্রী' জনপ্রিয় অ'ভিনেত্রী হওয়া সত্ত্বেও তার কখনও অ'ভিনয় করতে ইচ্ছে করেছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, নাম-যশ তিনি চান না। যদিও স্ত্রী'র সুবাদে এখন সেটা উল্টো দিক থেকে হয়ে যাচ্ছে।

Back to top button