মাঝরাতে এমন কি কা'ন্ড ঘটালেন সোনাক্ষী! মুহূর্তেই ভাই'রাল ভিডিও!

লম্বা সময় ধরে ফিল্ম ক্যারিয়ারে আলোচনায় নেই সোনাক্ষী সিনহা। গেল বছর মুক্তি পেয়েছে এ অ'ভিনেত্রীর ‘ঘুমকেতু’ সিনেমাটি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সিনেমাটিতে অ'তিথি চরিত্রে অ'ভিনয় করেছিলেন সোনাক্ষী। বড়পর্দায় অনিয়মিত থাকলেও নেট দুনিয়ায় তিনি নিয়মিত।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি এবং ভিডিও পোস্ট করেন সময় করে। ৭ জানুয়ারি নিজের ইনস্টাগ্রামে মাঝরাতের একটি ভিডিও শেয়ার করেছেন এ অ'ভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যা, আমি আপনাদের মতোই মিডনাইট স্ন্যাকার। পার্থক্য হলো, আমি ভিডিও বানাই। আপনারা না।’

ভিডিওতে দেখা গেছে, রাতের পোশাক, রীতিমতো কালো কাপড়ে গা ঢাকা। হঠাৎ রান্নাঘরে হাজির সোনাক্ষী। হাতের সামনে স্ন্যাক্সের প্যাকেট নিয়েই চ'ম্পট! প্রকাশের পর ‘স্মাইল’ রিয়েক্টে ভরে গেছে ভিডিও কমেন্টস বক্স। নেটিজেনরা ইতিবাচক হিসেবেই নিয়েছেন সোনাক্ষীর মাঝ রাতের ভিডিও। কমেন্টসগুলোই তার প্রমাণ।

এ ভিডিও নেটিজেনরা ভালো'ভাবে গ্রহণ করলেও কিছুদিন আগে ট্রলের শিকার হয়েছেন সোনাক্ষী। শরীর নিয়ে নেট দুনিয়ায় কটূ আক্রমণের মুখে পড়তে হয়েছিল তাকে। তবে, শুরু থেকেই ফিটনেসের কারণে নানা কথা শুনতে হয়েছে সোনাক্ষীকে। সেগুলোতে অবশ্য খুব বেশি কান দিতেন না তিনি।

কিছুদিন আগেও মেদ ভর্তি শ’রী’রের জন্য ট্রলের শিকার হয়ে’ছিলেন সোনাক্ষী। প্রথমে চুপ থাকলেও পরে একহাত নিয়েছেন সমা’লোচকদের। এদিকে, ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ শিরোনামের একটি সি’নেমায় অ’ভিনয় ক’রবেন সোনাক্ষী। এতে তার বি’পরীতে থাকবেন অজয় দেবগান, সঞ্জয় দত্ত, নোরা ফা’তেহি প্রমুখ।

Back to top button