সংসার ভাঙার পর এই প্রথম মিডিয়াকে অনেক অজানা কথা জানালো শ্রাবন্তীর স্বামী

টালিউড অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েক মাসে সরগম'র সামাজিক যোগাযোগ মাধ্যম। তাদের সংসারে ভা’ঙনে’র সুর বাজছে বলে বাতাসে গু’ঞ্জন ছড়িয়েছে।

যদিও এ নিয়ে মুখ খুলছেন না কোনো পক্ষই। এবার রোশন জানালেন, শ্রাবন্তীর সঙ্গে কোনো যোগাযোগই নেই তার। একসঙ্গে থাকছেন না অনেকদিন ধরেই।কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে সাবেক এ বিমানকর্মী বলেন, নাহ্। এখনতো আর যোগাযোগ নেই।একজন অ'ভিনেত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যালে’ঞ্জিং?

এমন প্রশ্নে রোশন বলেন, ‘আর পাঁচটা সংসারের মতোই আমাদের সংসার ছিল। ও যে সুপারস্টার, সেটা বাড়িতে কোনোদিন বুঝতে দেয়নি সে।এমনকি, আমা'র পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিল সে। ওর ছে'লের সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল আমা'র। একটা মা’লবা’হী ম্যাটাডর চালায় আমা'র এক বন্ধু। তার সঙ্গেও মিশে গিয়েছিল ছে'লেটা। তবে আমি মনে করি, যা হয় সবসময় ভালোর জন্যই হয়। এর বেশি আমি কিছু বলব না। প্লিজ!’

এরপর রোশন বলেন, ‘সম্প’র্কটা হ্যা’ন্ডল করছি। করেই চলেছি। বললাম না, যা হয় ভালোর জন্যই হয়। পুজার আগে থেকেই আম'রা আলাদা থাকছি। অ'তীতের স'ম্পর্ককে আমি শ্র’দ্ধা করি, এর বেশি কিছু বলব না। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। তা নিয়েও শুরু হয় গু’ঞ্জ’ন।

বাঙালি অ'ভিনেত্রী রিয়ার কারণে বলি হলেন সু’শান্ত, তবে কি হ’তা’শায় রোশনও কিছু একটা করে বসবেন কি না – প্রশ্ন ওঠে নেটদুনিয়ায়। এ প্রসঙ্গে রোশন বলেন , ‘আরে, আমা'র এক বন্ধু সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটা ছবি পাঠিয়েছিল। বলেছিল, হাসিটা ঠিক আমা'র মতো। সেটাই আমি ইনস্টাগ্রামে পোস্ট করি। ব্যাস!

ট্রোলডের শি’কার হই। লোকে লিখতে শুরু করল, আমিও এবার সুশান্তের মতো গ’লায় দ’ড়ি দিয়ে ম’র’ব! তারা মে’রে’ই ফেলল আমাকে! এখন যা-ই পোস্ট করি, লোকে খা'রাপ বা ভুল কমেন্ট করতেই থাকে। আর শুধু তো আমা'র ওপর নয়। শ্রাবন্তীর প্রোফাইলেও যা খুশি লিখছে লোকে। ’ জানা গেছে, বর্তমানে নিজের পোশাক ব্র্যান্ড ও জিম নিয়ে ব্যস্ত আছেন রোশন। অন্যদিকে অ'ভিনয়ের পাশাপাশি জিমের ব্যবসায় নেমেছেন শ্রাবন্তীও।

Back to top button