অবশেষে যশের সঙ্গে প্রে'মের বিষয়ে মুখ খুললেন নুসরাত জাহান!

শুক্রবার ৩১-এ পড়লেন অ'ভিনেত্রী ​নুসরাত জাহান। তৃণমূল কংগ্রেসের সাংসদ অ'ভিনেত্রীর জ’ন্ম'দিনে বিতর্ক মা’থা চাড়া দিতে শুরু করেছে তাঁর ব্যক্তিগত স'ম্পর্ক নিয়ে। নুসরাতের সঙ্গে কাজ করতে গিয়ে কি তাঁর সঙ্গে যশ দা’সগুপ্ত স’ম্পর্কে জড়ি’য়েছে’ন?

স’ম্প্রতি এমন গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। বিষয়টি নিয়ে এবার একটি সর্বভা'রতীয় সংবাদ’মাধ্যমের সামনে মুখ খুললেন অ'ভিনেত্রী।সর্বভা'রতীয় একটি সংবাদমাধ্যমের সা’ক্ষাতকারে নুসরাত জাহান জানান, তাঁর ব্যক্তিগত জীবনে কোন স’ম্পর্ক আছে না নেই, তা নিয়ে তিনি মুখ খুলতে চান না।

মানুষ কেন সব সময় তাঁর ব্যক্তি’গত জীবন এবং স'ম্পর্ক নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করেন, তা বুঝতে পরেন না।তাঁর কাজ নিয়ে মানুষ মন্ত’ব্য করুন। তিনি ভাল কাজ কর’ছেন না করছেন না, সেই হিসেবে বিচার করা হোক তাঁর। ব্য’ক্তি’গত সম্প’র্ক নিয়ে তিনি কোনও ম’ন্তব্য করতে চান না। ব্য’ক্তিগত সম্প’র্ক তিনি কোনও কথা বলতে চান না বলে স্পষ্ট জানা’ন নুসরাত।

এদিকে যশ দাসগু’প্ত জানান, প্রত্যেক বছর তিনি বেড়াতে’ বের হন। দেশের বিভি’ন্ন জা’য়গায় রোড ট্রিপে বেরি’য়ে পড়েন তিনি। এবার সেই রোড ট্রিপে বেরিয়ে তিনি রাজ’স্থানে পৌঁছন বলে জা’নান যশ।

যে কোনও কেউ রোড ট্রিপে বের হতে পারেন, তাই না? নুসরাতের বিয়ে বা ব্যক্তিগত জী’বনে কী' হচ্ছে না হ’চ্ছে, সেটা তিনি তি’নি কোনও ম’ন্তব্য করতে চান না। যাঁর ব্যক্তিগত সম্প’র্ক নি’য়ে তাঁর কাছে জানতে চাওয়া হ’চ্ছে, সে বি’ষয়ে তাঁ’কেই জি’জ্ঞাসা করা হোক বলেও সংশ্লি’ষ্ঠ সংবা’দমাধ্য’মের সা’ক্ষাত’কারে জা’নান যশ।

Back to top button