মাকে দেখে রাখির কা'ন্না, আ’বেগে ভা’স’লেন নেটি’জে’নরা

বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখি সওয়ান্ত। বি’গ ব’সের ঘরে হা’জির হওয়ার পর থে’কেই দ’র্শক’দের মন কে’ড়ে’ছেন এবার রাখি। বসের ঘরে যখন ‘ফ্যা’মিলি উইক’ চলছে, সে’ই সময় সে’খানে ভা'র্চু’য়ালি হাজির হন অ’ভিনে’ত্রীর মা।

মাকে দেখে’ই হু হু কেঁদে ফে’লেন রাখি।‘কথ’পোক’থন চলাকা’লীন রাখি যখন জানতে পারেন তাঁর মা হাস’পা’তা'লে ভর্তি, তখন তাঁকে আর সাম’লানো যা’য়নি। রা’খির জীবনে মায়ের প্রয়ো’জন। মা’কে ছা’ড়া তিনি এক পাও চলতে পা’রে’বন না বলে জানা’ন অ’ভিনেত্রী। পাশাপা’শি বিগ ব’সের ঘর থেকে বের না হওয়া পর্যন্ত তাঁর মা যাতে সু’স্থ থাকেন, সেই ক’থাও কাঁ’দতে কাঁদতে জা’নতে শুরু করেন রাখি সা’ওয়ান্ত।

রাখি সাওয়ান্তের ওই ভিডিয়ো প্রকা’শ্যে আ’সতে’ই মন ভে’ঙে যায় অ'ভিনেত্রীর অ’নুরা’গীদের। রা’খির মা যাতে শি’গগি’রই সুস্থ হয়ে যান, সেই প্রা’র্থনা জা’নাতে শুরু করেন প্র’ত্যেকে। পাশা’পাশি রাখি যাতে মন শক্ত করে চলেন, সেই পরা’ম’র্শও দেন অ’নুরা’গীরা।

বিগ বসের ঘরে য’খন রাখি সাওয়া’ন্ত হা’জির হন, তখন তাঁর বিয়ে এবং স্বামীকে নিয়ে অন্য প্র’যো’গী’দের প্র’শ্নের মুখে পড়তে হয় অ’ভিনে’ত্রীকে। যার উ’ত্তরে রা’খি জানান, তিনি বিয়ে করে’ছেন। শো শেষ হও’য়ার আগে তাঁর স্বামী যা’তে প্র’কাশ্যে আ’সেন, সেই আবে’দনও জা’নান রাখি।

যা শুনে রীতে’শ জানান, তিনি অব’শ্য’ই প্র’কাশ্যে আস’বে’ন। রা’খির মতো একজ’নকে জীবনস’ঙ্গী হিসেবে পেয়ে তিনি খুশি বলেও একটি সংবাদমাধ্যমের সাক্ষা’ত’কারে ম’ন্তব্য করতে শোনা যায় অ’ভিনেত্রীর স্বামী’কে।

Back to top button