ক্লাস রুমে এমন জ’ঘন্য কাজ, হা’তেনা’তে ধ'রা পড়ে বিপ’দে সারা আলি খান

বি-টাউনের স্টার কি’ডসদের নিয়ে উৎসা’হের অন্ত নেই অনু’রা’গীদের। চর্চিত স্টার কিড’সদের মধ্যে অন্য’তম সাইফ আলি খান ও অমৃ’তা সিংয়ের কন্যা সারা আলি খান। বলি’উডে পা রাখবার আগে থেকেই টি’নসেল টাউনে চর্চার কে’ন্দ্রবিন্দু হয়ে উঠে’ছিলেন সারা।

তবে, বলিউডে অ'ভি’ষেকে’র পর প্র’ত্যাশা পূর’ণেও সফল হ’য়েছেন সাইফ কন্যা। বর্তমানে সা’রার এক মুখ হাঁ’সি’তে কু’পো’কাত অনুরাগীরা। কিন্তু সেই মিষ্টি সা’রার কা’ণ্ডে রে’গে আ’গু’ন তার শিক্ষ’ক। কি এমন কা'ণ্ড কর’লেন সাইফ কন্যা?

বলিউ’ডের নয়া সে’ন্সেশন হয়ে উঠেছে’ন সারা আ’লি খান। অ'ভি’নয়ের মতো স্টাইল স্টে’টমে’ন্টেও বি টাউনের অন্যান্য অ’ভিনে’ত্রীদের ট’ক্কর দিতে ‘প্র’ত সে। বলি’উডের নি’জের অ'ভি’নয়ে’র দক্ষ’তায় জন’প্রিয়তা পেয়ে’ছেন তিনি।

সুশান্ত সিং রাজপু’তের সঙ্গে ‘কে’দারনাথ’ ছবির মাধ্যমেই হাতে-খড়ি সারার। এই ছবিতে চুটি’য়ে কাজ ক’রেছিলেন দু’জনেই। প্রথম ছবিতেই সারা’তে মুগ্ধ হয়ে’ছিল বলিউড। সুশা’ন্ত পৃথি’বীর মায়া ত্যা’গ করলেও সারা তার অ'ভি’নয়ের দক্ষ’তায় এগি’য়ে চলেছে। তবে এরই মাঝে এমন কা'ন্ড করে বস’লেন সারা যে রেগে আ'গুন তার শিক্ষক।

কি ভাবছেন এখন কোনও কা'ন্ড ‘ঘটিয়ে’ছে সাইফ কন্যা? না না এখন নয় তবে কা'ণ্ড ঘটি’য়েছিলেন ছে'লে’বেলায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ছোটবেলার দুষ্টুমি কথা অ’কপ’টে স্বী’কার করেছেন সারা। সারা জানি’য়েছেন স্কুলে ক্লা’স’রুমের ফ্যা’নের ব্লেডের মধ্যে আঠা লা’গিয়ে দিয়ে’ছিলে’ন অ'ভিনেত্রী। আর তার’পরেই ফ্যান চা’লাতেই সেই আঠা সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। সারার এই কাজে প্র’চন্ড রে’গে যায় শি’ক্ষক।

শিক্ষক এতটাই রেগে গিয়ে’ছিলেন যে সারাকে সা'স’পেন্ড করা মতো সিদ্ধান্ত নিয়ে ফেলেন। যদিও পর’বর্তী’কালে সারা তার নিজের ভুল বু’ঝতে পেরে ক্ষমা চেয়ে নেন শিক্ষকের কাছে। আর তাতেই স্কুল থেকে আর সা'স’পেন্ড হতে হয় না তাকে। যদিও সারাকে যখন প্রশ্ন করা হ’য়েছিল সে এই কা'ন্ড কেনও ঘটি’য়েছে তিনি কিন্তু চুপ করে ছিলেন। সারা নি’উইয়র্কের কলম্বিয়া বিশ্ববি’দ্যালয় থেকে ইতিহাস ও রাষ্ট্র’বিজ্ঞানে স্নাত’ক হয়েছেন।

Back to top button