সানা খানের বোরকা পরা নিয়ে যা বললেন স্বামী

বিয়ের পর থেকে সানা খানকে নিয়ে আলোচনা-সমালোচনা যেন পিছু ছাড়ছে না। এবার আলোচনায় এসেছেন বোরকা পরা নিয়ে। জেনে নিন তার স্বামী মুফ্তি আনাস সায়েদ সানার বোরকা পরা নিয়ে কী' বলেছেন। সানা খান বলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রী ও মডেল।

সম্প্রতি তিনি বিয়ে করেছেন মুফ্তি আনস সায়েদকে।বিয়ের পর এই অ'ভিনেত্রী অ'ভিনয় ছেড়েছেন। নিজে বোরখা পরে ঘুরছেন। নায়িকার এই সিদ্ধান্তে আশাহত হয়েছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই সমালোচনা করেছেন নায়িকার। এমনকি তার স্বামীকে নিয়েও আলোচনা করা হয়। বলা হয়, দুজনকে একদম মানাচ্ছে না।

সানার এই সিদ্ধান্ত একেবারে ভুল। তিনি কোনো চাপে পড়ে এই সিদ্ধান্ত নিয়েছেন কিনা তাও প্রশ্ন করা হয় নায়িকাকে। কিন্তু সানা স্পষ্ট জানিয়েছিলেন, কোনো চাপ নয়, তিনি বিয়ের আগেই কাজ ছাড়বেন জানিয়েছিলেন। এবং বোরখা পরা তার একদম নিজের সিদ্ধান্ত।

তবে এ ব্যাপারে এতদিন মুখ না খুললেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানার স্বামী পুরো বিষয়টি ব্যাখ্যা করেন। তিনি বলেছেন, ‘যারা বলছেন সানা ও আমাকে মানাচ্ছে না, তারা একদম ভুল। আম'রা দুনিয়ার সেরা জুটি।

আম'রা একে অ'পরের জন্য তৈরি হয়েছি। আমি ভাগ্যবান যে সানাকে পেয়েছি। ওর সঙ্গে ছাড়া আমি ভালো থাকতাম না। তিনি আরও বলেন, ‘আমি সানাকে কাজ ছাড়তে বলিনি। এটা ওর সিদ্ধান্ত। এমনকি বোরখা পরতেও বলিনি। সেটা ও নিজের ইচ্ছাতেই পরছে।

Back to top button